শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঝিনাইগাতীতে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

ঝিনাইগাতীতে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের  ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের আয়োজনে ২৬জুলাই বুধবার সকালে উপজেলা পরিষদের হলরুমে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মো. ফারুক আল মাসুদ এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, উপজেলা  চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম,সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবির,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: রাজীব সাহা, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক আয়শা সিদ্দিকা রুপালী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম বেলায়েত হোসেন, ইউপি চেয়ারম্যান মুজাম্মেল হক , রুকুনুজ্জামান ও সাংবাদিক হারুন অর রশিদ দুদু প্রমুখ।
বক্তারা উপজেলা আইন শৃঙ্খলা স্বাভাবিক আছে বলে অভিমত প্রকাশ করে বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করেন।পরে জন্ম মৃত্যু নিবন্ধন কার্যক্রম সফলতা অর্জন করায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাসিক সাধারন সভায় সদর ইউনিয়নের চেয়ারম্যান মো.শাহাদৎ হোসেন সহ ইউপি সচিব ও গ্রাম পুলিশকে শুভেচ্ছা স্মারক ও পুরস্কৃত করেন উপজেলা প্রশাসন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন