বুধবার-১১ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩৬, English Version
শিবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য আটক খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা দেশে ফিরলো স্বর্ণজয়ী পুরুষ ক্রিকেট দল পার্বতীপুরে মদ্যপানের দায়ে তিন জনের সশ্রম কারাদন্ড অপরাধী যেই হোক শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী (ভিডিও) গোমস্তাপুরে কাউন্সিল বাজারে ২ প্রতিষ্ঠান কে জরিমানা বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ১১ জন এবং অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার ১১ জনকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে

স্কুলছাত্রের আত্মহত্যা মায়ের ওপর অভিমান করে

প্রকাশ: সোমবার, ৪ ফেব্রুয়ারি, ২০১৯ , ৪:৫২ পূর্বাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মায়ের মোবাইলে আসা উপবৃত্তির টাকা চেয়ে না পেয়ে অভিমানে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে স্কুলছাত্র মো. কবির হাওলাদার (১২)। রবিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের দক্ষিণ বাধাল গ্রামে এ ঘটনা ঘটে। ঢাকায় কর্মরত ইমারত শ্রমিক মো. ওবায়দুল হাওলাদারের ছেলে কবির বাধাল আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

মা নাছিমা বেগম জানান, তার মোবাইলে ছেলের উপবৃত্তির ৩০০ টাকা আসে। দুপুরে স্কুল থেকে এসে ওই টাকা মোবাইল থেকে বের করে দেওয়ার জন্য বললে তিনি তা দেননি। এ সময় পার্শ্ববর্তী গ্রামে তার এক আত্মীয়ের মৃত্যুর খবর এলে কবিরকে বাড়িতে রেখে পরিবারের সবাই সেখানে চলে যায়। এই ফাঁকে তার ছেলে টাকা না পাওয়ার ক্ষোভে-অভিমানে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

স্থানীয় ইউপি সদস্য আসাদুজ্জামান স্বপন জানান, বিকেলে সাড়ে পাঁচটার দিকে কবিরের এক প্রতিবেশী সহপাঠী ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে ঘরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থা দেখে আশপাশের লোকজনকে খবর দেয়। পরে তিনি এবং প্রতিবেশী আত্মীয়রা কবিরকে নামিয়ে সন্ধ্যা ৬টার দিকে হামপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। খোঁজ-খবর নিয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ