সোমবার-১৮ই নভেম্বর, ২০১৯ ইং-৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫০, English Version
চাঁপাইনবাবগঞ্জে ৩০০পিচ ইয়াবা সহ ১জনকে আটক করেছে পুলিশ ‘ইভটিজিং প্রতিরোধে দলবদ্ধ হয়ে প্রতিবাদ করো’ — বাংলাদেশ ব্যাংকে উদেষ্টা সিতাংশু কুমার সুর চৌধুরী জলঢাকায় এ্যাড, মমতাজুল হকের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবিগঞ্জ বিআরটিএ অফিসে জেলা প্রশাসকের  অভিযান ৩ আটক :: কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ  সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির নীতিমালা প্রকাশ মিয়ানমারের পেঁয়াজ টিসিবিতে বিক্রি শুরু, কেজি ৪৫ টাকা লালপুরে নিজের পাওয়ার ট্রলির চাপায় চালক নিহত!

রাজধানীতে এপিবিএন-৫ এর অভিযানে স্টার কাবাবসহ সাতটি প্রতিষ্ঠানকে ৪ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা

প্রকাশ: বুধবার, ১৬ নভেম্বর, ২০১৬ , ৪:৩০ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

jorimana রাজধানীতে সাতটি প্রতিষ্ঠানকে ৪ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা করেছে ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) ও ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট, বিএসটিআই, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন।

এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সিফাত-ই-জাহান এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ফাহমিনা আক্তার ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান রুবেল জানান- মঙ্গলবার (১৫ই নভেম্বর ২০১৬) দুপুরে “স্টার কাবাব” বনানী, ঢাকা’তে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ খাবার তৈরী ও পরিবেশন করায় ব্যবস্থাপক মোঃ আঃ রব সেলিম’কে ৭৫ হাজার টাকা জরিমানা এবং “লেড ভিউ রেক্রিএশন ক্লাব” গুলশান-১, ঢাকা’তে একই অপরাধে ব্যবস্থাপক হেমায়েত উদ্দিন’কে ১ লক্ষ টাকা করে সর্বমোট ১ লক্ষ ৭৫ হাজার টাকা জরিমানা করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার।

এছাড়াও আজ দুপুরে ডিআইটি রোড, রামপুরা, ঢাকাতে “মিঠাই স্বাদে ঐতিহ্য” অস্বাস্থ্যকর খাবার বিক্রয় করায় ব্যবস্থাপক নাদিয়া মাহবুব শশী’কে ১৫ হাজার টাকা জরিমানা এবং “ইউনিক ডিপার্টমেন্টাল স্টোর” খাবার পণ্যের মোড়কের গায়ে মূল্য, উৎপাদন এবং মেয়াদ উর্ত্তীণের তারিখ লিপিবদ্ধ না থাকায় ব্যবস্থাপক মোঃ মোজাম্মেল হক’কে ১০ হাজার টাকা করে সর্বমোট ২৫ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ফাহমিনা আক্তার।

তিনি আরো জানান- গতকাল (১৪ই নভেম্বর ২০১৬) দুপুরে শান্তিনগর, নিউ বেলী রোডে বিএসটিআই অনুমোদনহীন পণ্য যেমন-ঞজঊঝবসসব, চধষসড়ষরাব, চঊজঞ, ঐুফৎধঃরহম, ঐবধফ ্ ঝযড়ঁষফবৎং, উড়াব, চধহঃবহব, ঘবি ঈষবধৎ ঝযধসঢ়ড়ড়, লড়যহংড়হং ঈৎবধস, ঊ৪৫ ঈৎবধস, লবৎমবহং ঋধপব ঈৎবধস ইত্যাদি পণ্য মজুদ ও বিক্রয়  করায় “আমাজিং ডিসকাউন্ট” এর ব্যবস্থাপক বাদশা আলমগীর’কে ৩০ হাজার টাকা জরিমানা, “ষ্টার ডাস্ট” এর ব্যবস্থাপক কবির হোসেন’কে ১ লক্ষ টাকা জরিমানা এবং “স্টার ওয়াল্ড” এর ব্যবস্থাপক হারুনুর রশিদ’কে ১ লক্ষ টাকা করে সর্বমোট ২ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা করেন ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সিফাত-ই-জাহান।

“ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর মাদকদ্রব্য উদ্ধার ও ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যহত থাকবে” বলে সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান রুবেল জানান। প্রেসবিজ্ঞপ্তি

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ