শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৫
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

মেহেরপুরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশ: বুধবার, ৩০ জানুয়ারি, ২০১৯ , ৫:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পেটের যন্ত্রণা সহ্য করতে না পেরে মেহেরপুর সদর উপজেলার কলাইডাঙ্গা গ্রামে পিন্নি খাতুন (১৫) নামের এক এএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে এ আত্মহননের পথ বেছে নেয় পিন্নি। পিন্নি একই গ্রামের রাজু হোসেনের মেয়ে।

তিন দিন পর অনুষ্ঠিতব্য এসএসপি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল পিন্নির। সে স্থানীয় মোমিনপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ নিত।

পিন্নির বাবা রাজু হোসেন জানান, তার মেয়ে কিছুদিন থেকে পেটের পিড়ায় ভুগছিল। সে অসহ্য যন্ত্রণা সহ্য করতে না পেরে বাড়ির সকলের অজান্তে তার নিজ শোবার ঘরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ