রবিবার-৮ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২৫, English Version
দিল্লিতে কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ৩৫ ঢাকায় এসে পৌঁছেছেন সালমান খান ও ক্যাটরিনা আজ জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী আগামীকাল জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রদান করবেন “তিন বছর ধরে ঘর ছাড়া মা, চিকিৎসার কথা বলে বাবার সম্পত্তি লিখে নিয়েছে ছেলে” চাকরির জন্য শিক্ষা এবং একাডেমিক শিক্ষার ব্যবধান কমাতে হবে      –শ্রম প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর পোস্টার বাছাইয়ে সভা অনুষ্ঠিত

রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ: সোমবার, ২৮ জানুয়ারি, ২০১৯ , ৫:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল রবিবার রাত সাড়ে ১০টার দিকে শহরের শ্রীপুর পলাশ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান।

নিহতরা হলেন-রাজবাড়ীর ধুঞ্চি গ্রামের রজব আলীর ছেলে শান্ত (২৫) এবং পৌরসভার গোদার বাজার এলাকার মো. সিদ্দিকের ছেলে হৃদয় (২৫)।

জানা গেছে, গতকাল রবিবার রাতে শান্ত ও হৃদয় মোটরসাইকেল নিয়ে শহরের শ্রীপুর এলাকার পালাশ ফিলিং স্টেশনে যান। সেখান থেকে তেল নিয়ে শহরের দিকে যাওয়ার সময় একটি ডাম্প ট্রাক তাদের চাপা দেয়। খবর পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

ওসি জানান, পুলিশ নম্বরপ্লেটবিহীন ডাম্প ট্রাকটি আটক করেছে। তবে চাল পালিয়ে গেছে। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ