মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:১৭
বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দেবেন ট্রাম্প! শৈলকুপায় সাঁপের কামড়ে দুই ভায়ের মৃত্যু মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী

চাঁদপুরে নানা আয়োজনে পুলিশ সপ্তাহ পালিত

প্রকাশ: রবিবার, ২৭ জানুয়ারি, ২০১৯ , ৮:৪০ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নানা আয়োজনে চাঁদপুরে পুলিশ সপ্তাহ পালিত হয়েছে। এই উপলক্ষে আজ রবিবার সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে বর্ণাঢ্য একটি শোভাযাত্রা বের করা হয়। এছাড়া পুলিশ সদস্যদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর জেলা পুলিশ সুপার জিহাদুল কবির। এতে ধ্যে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ মিজানুর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী, সহকারী পুলিশ সুপার শাকিলা আক্তার সূচনা প্রমূখ।

পুলিশ সপ্তাহ উদযাপন উপলক্ষে সকালে পুলিশ সুপারের কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কার্যালয়ে ফিরে আসে। পরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, জেলাবাসীর শান্তি শৃঙ্খলা নিশ্চিত করা এবং দুষ্টের দমন করার মন্ত্র নিয়ে পুলিশ বাহিনী কাজ করছে। এই ক্ষেত্রে মাদক ও সন্ত্রাস নির্মূলে সর্বোচ্চ কঠোর ভূমিকা পালনে পুলিশ বদ্ধপরিকর। এতে প্রভাবশালী কোনো মহলের অন্যায় তদবিরে মাথা নত না করতে কর্মকর্তাদের স্মরণ করিয়ে দেন তিনি। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ