শনিবার-১৮ই জানুয়ারি, ২০২০ ইং-৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:১৭, English Version
ফুলবাড়ীতে ১ সপ্তাহের ব্যবধানে ২টি দোকান চুরি ॥ প্রয়াত ডাক্তারদের স্মরনে শুক্রবার সকালে শীত বস্ত্র বিতরন করা হয়েছে সাদুল্যাপুর ইউনিয়ান বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত জলঢাকায় আমন চাল সংগ্রহের উদ্বোধন বড়পুকুরিয়ায় দুই শতাধিক দুস্থ নারী-পুরুষের হাতে শীত বন্ত্র তুলে দিলেন পিডিবি চেয়ারম্যান চাঁপাইনবাবগঞ্জের শিবতলায় ফেনসিডিল সহ- ২জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ নশিপুর ঘোষ পাড়া এলাকায় বিরল প্রজাতির দুইটি হনুমান দেখা গেছে।

সায়েমের নতুন সিনেমা ‘রোমিও রংবাজ’

প্রকাশ: রবিবার, ২৭ জানুয়ারি, ২০১৯ , ৫:৫৮ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ‘রুদ্র-দ্যা গ্যাংস্টার’ খ্যাত চলচ্চিত্র পরিচালক সায়েম জাফর ইমামী নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। ছবির নাম ‘রোমিও রংবাজ’। এতে একসঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অমৃতা খান, নবাগত সালমান রাহগীর, নবাগতা ফাহমিদা দিবা এবং শিমুল খান।

আর ছবিটির প্রধান খলনায়কের চরিত্রে অভিনয় করবেন শিমুল খান। রোমান্টিক অ্যাকশন এই সিনেমাটির শ্যুটিং শুরু হতে যাচ্ছে আগামী ১ ফেব্রুয়ারি থেকে সিলেটের মৌলভীবাজার, জুরী এবং শ্রীমঙ্গলে।
প্রথম পর্বে টানা দুই সপ্তাহ শ্যুটিং করে ছবিটির মূল গল্পের সকল দৃশ্য ধারণের কাজ শেষ করা হবে। তারপর দ্বিতীয় পর্বে ৪ টি গানের দৃশ্য ধারণের মাধ্যমে ক্যামেরা ক্লোজ হবে। পোস্ট প্রোডাকশনের কাজ শেষে যত দ্রুত সম্ভব সেন্সরে করিয়ে আগামী মে মাসেই ছবিটি মুক্তি দিতে চান নির্মাতা। সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ