শুক্রবার-৩রা এপ্রিল, ২০২০ ইং-২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:১০, English Version
মহামারি করোনায় ওমর সানি প্রশ্ন করলনে—শাকিব তুই চুপ কেন পলাশবাড়ীতে নিরলসভাবে কাজ করছে ক্যাপ্টেন সাদিকের নেতৃত্বে সেনাবাহিনী টিম সামাজিক দূরত্ব বজায় রাখতে সেনাবাহিনীর আহ্বান লালমনিনরহাটের পঞ্চগ্রামের হাট বাজার ও রাস্তা গুলোতে ঔষধ ছিটানো হচ্ছে বাগেরহাটে সামাজিক দূরত্বে কৃষি কাজ অসহায় ও অসচ্ছলদের পাশে দাঁড়িয়েছেন-অপু বিশ্বাস করোনার ভ্যাকসিন তৈরির পথে অস্ট্রেলিয়া

সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে হাসিনা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চায়

প্রকাশ: শনিবার, ২৬ জানুয়ারি, ২০১৯ , ৯:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ উপজেলা পরিষদের সাবেক সংরতি মহিলা সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ড সভাপতি হাসিনা বেগম আসন্ন সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়তে চায়। এজন্য দলীয় মনোনয়ন পেতে গণসংযোগ করা সহ নানা প্রচারণা শুরু করেছেন। সোস্যাল মিডিয়াসহ বিলবোর্ড ফেস্টুন প্রচারণার মাধ্যমে ইতোমধ্যে ব্যাপক আলোচনায় উঠে এসেছে তার নাম। বিশেষ করে উপজেলার বিভিন্ন এলাকায় ধর্মীয় প্রতিষ্ঠান, শিা প্রতিষ্ঠান ও দূর্যোগ মুহুর্তে তিগ্রস্থ মানুষের পাশে উপস্থিত হয়ে সাধ্য মতো নিজ উদ্যোগে সহযোগিতা প্রদান করেছেন। একারণে তৃণমূল পর্যায়ের দরিদ্র জনগোষ্ঠিসহ সাধারণ ভোটারদের মাঝে তার পরিচিতি ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে। তাছাড়া তিনি খাতামধুপুর ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা মেম্বার ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো: আজম আলীর সহধর্মিনী হওয়ায় নিজ ইউনিয়নে পূর্ব থেকেই পরিচিত মুখ। তার পাশাপাশি তার বাবার বাড়ি সৈয়দপুর পৌর এলাকার পুরাতন বাবুপাড়া দারুল উলুম মোড়ে হওয়ায় পৌরসভাতেও রয়েছে তার নিজস্ব পরিচিতি। এর ফলে খুব দ্রুতই তিনি উপজেলার সর্বস্তরের জনগণের কাছে নিজেকে তুলে ধরে প্রচারণা চালাতে সার্বিক সহযোগিতা পাচ্ছেন। সেসাথে স্বেচ্ছাসেবকলীগ উপজেলা ও পৌরশাখা সহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীরাও তার প্রচারনায় অংশ নেয়াসহ নির্বাচণের জন্য প্রয়োজনীয় সব েেত্র সহযোগিতা করে চলেছে। এজন্য তিনি দলের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের মাধ্যমে দলের হাই কমান্ডের উপজেলা নির্বাচনী কমিটির কাছে তার মনোনয়ন প্রাপ্তির বিষয়ে দাবি তুলে ধরতে সচেষ্ট রয়েছেন।
এ ব্যাপারে হাসিনা বেগম বলেন, আমি দলীয় নেত্রী হিসেবে ইতোপূর্বে ইউনিয়ন পরিষদের সংরতি মহিলা মেম্বার হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছি। সেসময় উপজেলা পরিষদের সংরতি মহিলা সদস্য হিসেবেও নির্বাচিত হয়েছিলাম। তাছাড়া দলের উপজেলা পর্যায়ের সকল কর্মকান্ডে সম্পৃক্ত থেকে কর্মসূচী বাস্তবায়নে সহযোগিতা করেছি। অর্থাৎ আমি দলের একজন পরীতি কর্মী। সে কারণে এবার উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। আশা করি দলের এই হারানো পদটি আবারও উদ্ধারের জন্য দলীয় হাই কমান্ড আমাকে মনোনয়ন দিয়ে নির্বাচনে সার্বিক সহযোগিতা করবেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ