রবিবার-৮ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪৯, English Version
দিল্লিতে কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ৩৫ ঢাকায় এসে পৌঁছেছেন সালমান খান ও ক্যাটরিনা আজ জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী আগামীকাল জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রদান করবেন “তিন বছর ধরে ঘর ছাড়া মা, চিকিৎসার কথা বলে বাবার সম্পত্তি লিখে নিয়েছে ছেলে” চাকরির জন্য শিক্ষা এবং একাডেমিক শিক্ষার ব্যবধান কমাতে হবে      –শ্রম প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর পোস্টার বাছাইয়ে সভা অনুষ্ঠিত

মির্জাপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী শামীমের বিশাল শোডাউন

প্রকাশ: বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯ , ৯:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মোঃ রেফাজ উদ্দিন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:
টাঙ্গাইলের মির্জাপুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুনের বিশাল শোডাউন হয়েছে। শামীম আল মামুন ১৯৯৩ সালে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হয়। ১৯৯৬ সালে মির্জাপুর সরকারী কলেজ ছাত্র সংসদে ছাত্রলীগ ক্রীড়া সম্পাদক, ১৯৯৮ সালে উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক, ২০০০ হতে ২০০৪ সাল পর্যন্ত উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সদস্য এবং ২০০৫ সালে মির্জাপুর প্রেস কাবের সদস্য হয়ে দুই বার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

শামীমের পক্ষে আজ বুধবার একটি বিশাল শোডাউন করেছে উপজেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগ এর নেতাকর্মীরা। বেলা বাড়ার সাথে সাথে বিভিন্ন এলাকা থেকে দলের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে শহরের উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে জড়ো হতে থাকে। মিছিলের স্লোগানে স্লোগানে মূখরিত হয়ে উঠে গোটা শহর। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি শেষে মির্জাপুর স্টেডিয়াম মাঠে এসে শেষ হয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক শামীমের প্লাকার্ড নিয়ে মিছিলে অংশ নেন। মিছিল শেষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার মোফাজ্জল হোসেন দুলাল, মির্জাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক, জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান বাবুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সোহেল রানা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাজী আবুল হোসেন, পৌর আ.লীগের সভাপতি ফরহাদ উদ্দিন আছু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আজাহারুল ইসলাম সিকদার আজাহার, আবিদ হোসেন শান্ত, লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, আনাইতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, ভাওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন, ফতেপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হুমায়ুন তালুকদার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ মোতালেব মিয়া, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আমিরুল কাদের লাবন, ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুর জলিল খান, পৌর যুবলীগের সভাপতি মোঃ ইয়াছিন মিয়া হিরা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম, পৌরসভা ছাত্রলীগের সভাপতি আবু বক্কর, সাধারন সম্পাদক ওয়াকিল আহমেদ ও মির্জাপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ মোবারক হোসেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ