বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:০৬, English Version
ক্রেডিট কার্ড: গ্রাহকরা কী করতে পারেন, কী পারেন না প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ৬৪ জেলায় বিশাল রদবদল সরকার চলচ্চিত্রের স্বর্ণযুগ ফিরিয়ে আনতে চায়: হাছান মাহমুদ ইডেন টেস্টের প্রথম চার দিনের টিকিট শেষ : গাঙ্গুলী সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী ইরানের বিক্ষোভে নিহত ১০৬ : অ্যামনেস্টি টিকাটুলির রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

লক্ষ্মীপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

প্রকাশ: বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯ , ৫:৫০ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,
লক্ষ্মীপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লক্ষ্মীপুরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ সাতজন নিহত হয়েছেন। বুধবার (২৩ জানুয়ারি) ভোর চারটার দিকে লক্ষ্মীপুর-ঢাকা সড়কের সদর উপজেলার মান্দারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি। তবে নিহতদের ও দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো উদ্ধারে ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছেন। লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. আবদুল্লাহ সকাল ৮টায় এ তথ্য জানান।

বিষয়টি নিশ্চিত করে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান জানান, ভোর রাতে লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৪-০৬৭৭৭) ঘন কুয়াশার মধ্যে দ্রুতগতিতে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। এ সময় ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএসজিটি দুমড়ে মুচড়ে গেলে চালকসহ ওই সিএনজিতে থাকা সকল যাত্রী নিহত হন।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ