বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শাকিব-অপু এক হওয়ায় কি কষ্ট পাচ্ছেন বুবলী?

শাকিব-অপু এক হওয়ায় কি কষ্ট পাচ্ছেন বুবলী?

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : প্রথম স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে শাকিব খানের। তাদের ছেলে আব্রাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে সময় কাটাচ্ছেন তারা। ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন জায়গায়। সমাজমাধ্যমের পাতায় ঘোরাঘুরির কিছু ছবি দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। নেটনাগরিকরা ধারণা করছেন, হয়ত ফের তারা একত্রে বসবাস করবেন।

 

অন্যদিকে শাকিবের দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর মনের অবস্থা কী— সেটা জানার জন্য কৌতূহলের শেষ নেই নেটিজেনদের। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন নায়িকা। জানালেন, তিনি আপাতত নিজের কাজ ও সন্তান নিয়ে ব্যস্ত।

অভিনেতা-সঞ্চালক শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে এক অন্তর্জাল সাক্ষাৎকারে বুবলী বলেন, ‘শেহজাদের বাবাও আমি, মা-ও আমি। অনেক দায়িত্ব। ওর যত্ন নেওয়া, সিনেমার কাজ, সব মিলিয়ে আমি ব্যস্ত সময় পার করছি। এরমধ্যে অন্য কিছু ভাবার সময়ই নেই। আমার পুরোটা সময় সন্তান এবং নিজের জন্য।’

 

বুবলীর মন্তব্যে স্পষ্ট, শাকিব-অপুর নতুন অধ্যায় নিয়ে খুব একটা ভাবছেন না তিনি। তবে কি শাকিবের সঙ্গে তার পুরোপুরি ছাড়াছাড়ি হয়ে গেছে? আর কখনও তারা এক হবেন না? এমন প্রশ্নের উত্তরে বুবলীর জটিল জবাব— নো কমেন্টস। অর্থ্যাৎ রহস্য জিঁইয়ে রাখলেন।

 

অন্যদিকে শাকিব-অপু-জয়ের সর্বশেষ উপস্থিতি দেখা গেছে নায়াগ্রা জলপ্রপাতে। রোববার (২৩ জুলাই) বিকালে তারা নায়াগ্রা দেখতে গিয়েছিলেন। এরপর রাতে সেখানকার চোখ ধাঁধানো আতশবাজি উপভোগ করেছেন তারা।

 

ফেসবুক লাইভে এসে ভক্তদের সঙ্গেও কিছুটা আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন অপু বিশ্বাস। ক্যামেরার সামনে শাকিবকে না দেখা গেলেও ছেলের সঙ্গে তার কথোপকথনে উপস্থিতি নিশ্চিত হওয়া গেছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন