রবিবার-১৯শে জানুয়ারি, ২০২০ ইং-৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০৩, English Version
ছাতকে বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু ছাতকে আচ্ছা মিয়া স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল জিয়া, এরশাদ ও খালেদা জিয়ারা ধর্ম নিয়ে রাজনীতি করেছে —নৌপরিবহন প্রতিমন্ত্রী চতুর্থ শিল্প বিপ্লবে বাংলাদেশের সগৌরব উপস্থিতি থাকবে — অর্থমন্ত্রী চিরিরবন্দরে ট্রাক্টরের ধাক্কায় ভ্যান চালকের মৃত্যু শার্শায় ট্রেন-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ সিরাজগঞ্জে একই রাতে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল ২ স্কুলছাত্রী

শহীদ মিনারে গার্ড অব অনার প্রদান করা হবে বুলবুলকে

প্রকাশ: বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯ , ৫:০১ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য আজ বুধবার সকাল ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হবে কিংবদন্তি সুরস্রষ্টা ও মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলের মরদেহ।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে সেখানে বেলা ১১টা থেকে দুুপুর সাড়ে ১২টা পর্যন্ত তার মরদেহে শ্রদ্ধা নিবেদন করবে সর্বস্তরের জনসাধারণ। সেখানে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার প্রদান করা হবে এ মুক্তিযোদ্ধা শিল্পীকে।
এরপর বাদ জোহর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। তারপর মরদেহ নেওয়া হবে এফডিসি প্রাঙ্গণে। এরপর বুদ্ধিজীবী কবরস্থানে তাকে সমাহিত করা হবে। বর্তমানে তার মরদেহ বারডেমের হিমঘরে রাখা হয়েছে।

দেশের সংগীতে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ২০১০ সালে একুশে পদক লাভ করেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। এ ছাড়া সংগীতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য সম্মাননা এবং পুরস্কার লাভ করেন।

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মঙ্গলবার ভোরে রাজধানীর আফতাব নগরের নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বরেণ্য সুরকার, গীতিকার ও সংগীত পরিচালক।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ