বৃহস্পতিবার-১২ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২৬, English Version
সৈয়দপুরে টিসিবি’র মাধ্যমে খোলা বাজারে মিশরীয় পেয়াজ ৪৫ টাকা কেজি বিক্রি শুরু পলাশবাড়ীতে জাতীয় রিক্সা ভ্যান শ্রমিকলীগের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোবিন্দগঞ্জে জাতীয় কৃষক সমিতির মানবন্ধন অনুষ্ঠিত বরিশালে ডিজিটাল বাংলাদেশ দিবসের র‌্যালি দুর্নীতির জন্য সব অর্জন ম্লান হয় : প্রধানমন্ত্রী জলঢাকায় ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াডের শুভ উদ্বোধন লালপুরে লাল-সবুজের ফেরিওয়ালা ফরহাদ

পাগলীর পিতৃপরিচয়হীন বাচ্চাকে দত্তক নিলেন নার্গিস

প্রকাশ: সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯ , ৬:০৯ পূর্বাহ্ণ , বিভাগ : ময়মনসিংহ,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: অবশেষে ময়মনসিংহের তারাকান্দার বিসকা ইউনিয়নের কাকণীকোনা গ্রামের এক পাগলীর পিতৃপরিচয়হীন ফুটফুটে শিশুটিকে দত্তক নিলেন একই গ্রামের প্রাইভেট কার চালকেরী স্ত্রী নার্গিস আক্তার

বিসকা ইউপি চেয়ারম্যান আব্দুছ ছালামের তত্ত্বাবধানে নার্গিস আক্তার বাচ্চা নিতে আগ্রহ প্রকাশ করলে এলাকার লোকজনের উপস্থিতিতে বাচ্চা তার হাতে তুলে দেওয়া হয়। পাগলীর শিশু বাচ্চাকে হাসিমুখে গ্রহণ করেন গৃহবধু নার্গিস আক্তার।

এলাকাবাসী জানান, প্রায় ৪/৫ মাস আগে অজ্ঞাতনামা এক পাগলী উপজেলার কাশীগঞ্জ বাজারে এসে অবস্থান নেয়। সে ওই বাজারের দোকানের বারান্ধায় ও ব্রিজের উপর থাকতো এবং বাজারের হোটেলগুলোতে ও মানুষের কাছে চেয়ে চেয়ে খাবার সংগ্রহ করতো। পাগলী গর্ভবতী কিন্তু সে জানে না তার পেট নামক রাক্ষসটায় কার যেন একটি প্রতিচ্ছবি আসবে এই ধরনীতে। কে নিবে কে দেবে তার পিতৃত্বের পরিচয়? হঠাৎ গত বুধবার দিনের বেলায় ওই পাগলী মহিলা প্রসব ব্যথায় চিৎকার করতে থাকে। এ সময় মহিলাদের সহায়তায় তাকে ইলেকট্রিক মিস্ত্রি আনোয়ার হোসেন নিজ বাড়িতে নিয়ে যায়।

পরে বৃহস্পতিবার রাতেই পাগলী একটি কন্যা শিশুর জন্ম দেয়। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। শত শত নারী পুরুষ আনোয়ারের বাসায় কথিত পাগলী ও শিশু বাচ্চাকে দেখার জন্য ভিড় জমায়। আবার কেউ কেউ শিশু বাচ্চাকে নিতে আগ্রহ প্রকাশ করলে পাগলী কান্নাকাটি করে।

অবশেষে শনিবার ইউপি চেয়ারম্যান ও স্থানীয় লোকজনের উপস্থিতিতে গৃহবধু নার্গিস আক্তার এই পিতৃপরিচয়হীন শিশুটিকে দত্তক নেন।

সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ