রবিবার-২০শে অক্টোবর, ২০১৯ ইং-৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫৮
পাঠ্যবইয়ে মশাবাহিত রোগের সমস্যার সমাধান অর্ন্তভুক্ত করতে হবে   — এলজিআরডি মন্ত্রী সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা ২২ পিছ ফেনসিডিল সহ ১ মহিলা আটক ৫ দফা দাবীতে ফারিয়া গোবিন্দগঞ্জ শাখার মানববন্ধন অনুষ্ঠিত শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত ১০, আটক-৩ আইএফসি’র বিনিয়োগে বাংলাদেশে কর্মসংস্থান আরো বাড়বে    — অর্থমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে    — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

বরিশালে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোর্পদ করলেন মা

বরিশাল ব্যুরো ॥ স্কুলের বন্ধুদের পাল্লায় পরে মাদকাসক্ত হওয়া পুত্রের অত্যাচার থেকে রেহাই পেতে অবশেষে মাদকাসক্ত পুত্র নয়ন জয়ধরকে (১৪) থানা পুলিশের কাছে সোর্পদ করেছেন অসহায় এক মা। ঘটনাটি জেলার আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের বড় বাশাইল গ্রামের।
পুলিশ জানায়, ওই গ্রামের মাখন লাল জয়ধরের পুত্র নয়ন জয়ধর স্কুলের বখাটে বন্ধুদের সাথে মিলে মাদকাসক্ত হয়ে পরে। পরিবার থেকে নয়নকে মাদক সেবনে বাঁধা দিলে নয়ন আরও বেপরোয়া হয়ে নেশার টাকার জন্য প্রায়ই ঘরের মূল্যবান মালামাল চুরি করে বিক্রি করতো। অবশেষে মাদকাসক্ত ছেলের অত্যাচার থেকে রেহাই পেতে তার মা ময়না জয়ধর গত বুধবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। আগৈলঝাড়া থানার এসআই জসিম উদ্দিন জানান, অভিযোগের ভিত্তিতে মাদকাসক্ত নয়নকে নিজ এলাকা থেকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ