বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৬
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

রাজাপুর সদরে এক রাতে তিন চুরি

প্রকাশ: মঙ্গলবার, ১৫ জানুয়ারি, ২০১৯ , ৬:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঝালকাঠির রাজাপুরে এক রাতে তিনটি চুরির ঘটনা ঘটেছে। থানা থেকে মাত্র দেড় শ গজ পূর্বে উপজেলা সদরের ডাকবাংলো মোড়ের জেলা পরিষদ মার্কেটের মেসার্স বিসমিল্লাহ ভ্যারাইটি স্টোর, পাশে থাকা বাপ্পি ডিজিটার স্টুডিও এবং একই এলাকার ফাজিল মাদরাসা মসজিদে সোমবার রাতের কোনো একসময় এ চুরির ঘটনা ঘটে।

পাকা ভবনের পেছনের অংশে থাকা ভেন্টিলেটার ভেঙে প্রতিটি চুরি সংগঠিত হয়। আজ মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বিসমিল্লাহ স্টোরের মালিক মো. কুদ্দুস জানায়, প্রতিদিনের মতো রাত ১১টার দিকে দোকান বন্ধ করে বাসায় যান তিনি। আজ মঙ্গলবার সকাল ৮টায় দোকান খুলে সব মালামাল এলোমেলো দেখে স্থানীয়দের খবর দেন। দোকানে থাকা নগদ ৩০ হাজার টাকাসহ মূল্যবান মালামাল চুরি হয়েছে বলে জানান তিনি।

এদিকে পাশেই থাকা বাপ্পি স্টুডিও থেকেও নগদ টাকা ও মূল্যবান মালামাল চুরি হয়েছে বলে জানান স্টুডিওর মালিক পথিক ঘরামী। এ ছাড়া চুরি হওয়া দোকান থেকে ২০ গজ উত্তরে রাজাপুর ফাজিল মাদরাসা মসজিদের দানবাক্স ভেঙেও টাকা চুরি করেছে চোরের দল। বিষয়টি নিশ্চিত করেছেন মসজিদের খাদেম মো. রাজ্জাক হাওলাদার।

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এর সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ