শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

“শেখ হাসিনার কোন বিকল্প নাই, শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা-ই” -পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন 

“শেখ হাসিনার কোন বিকল্প নাই, শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা-ই” -পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন 
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি :  সারা বিশ্বে শেখ হাসিনা একটি মডেল। এই সরকারের আমলে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, স্বাধীনতার পর এত উন্নয়ন আর কখনো হয়নি। এ কারণে “শেখ হাসিনার কোন বিকল্প নেই, শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা-ই”। ২২ জুলাই শনিবার বিকেলে শেরপুরের ঝিনাইগাতীর রাংটিয়া রেঞ্জে সুফল প্রকল্পের আওতায় রেঞ্জ অফিস উদ্বোধন ও তারণ্যের জয়যাত্রা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন এসব কথা বলেন। তিনি সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে বলেন, হাতি-মানুষের দ্বন্ধ কাম্য নয়। এই দ্বন্ধ নিরসনে সরকার কাজ করে যাচ্ছে। তিনি প্রথমেই রাংটিয়া রেঞ্জে সুফল প্রকল্পের আওতায় রেঞ্জ অফিস উদ্বোধন করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ, রাংটিয়া রেঞ্জের রেঞ্জার মকরুল ইসলাম আকন্দ সহ উর্ধ্বতন বন কর্মকর্তা, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকসহ আ’লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে উপজেলার রাংটিয়াতে উপজেলা যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীতকরণের লক্ষ্যে তারণ্যের জয়যাত্রা সমাবেশ ও র‌্যালীতে যোগ দেন প্রধান অতিথি।
উপজেলা যুবলীগের সভাপতি ফজিলা খাতুন শারমিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহ আলমের উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, জেলা যুব লীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব সহ জেলা ও উপজেলার সর্বস্তরের নেতাকর্মিগণ উপস্থিত ছিলেন।
আলোচনা সভার আগে তারণ্যের জয়যাত্রা সমাবেশ উপলক্ষে একটি বর্ণাঢ্য র্যালী রাংটির প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন