শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

অ্যাস্পায়ার টু ইনোভেট (a2i) এবং সেবা অটোমেশন এর মধ্যে সমঝোতা স্মারক’ স্বাক্ষরিত 

অ্যাস্পায়ার টু ইনোভেট (a2i) এবং সেবা অটোমেশন এর মধ্যে সমঝোতা স্মারক’ স্বাক্ষরিত 
 মোঃ লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
রাজধানীর বঙ্গবন্ধু মিলিটারি মিউজিয়াম এর মাল্টিপারপাস হলে অনুষ্ঠিত হলো এটুআই এর একপে পার্টনার’স মিটআপ ও সমঝোতা স্মারকে স্বাক্ষর অনুষ্ঠান।
উক্ত অনুষ্ঠানে এটুআই প্রোগ্রামের প্রকল্প পরিচালক ও সরকারের অতিরিক্ত সচিব ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর ও সেবা অটোমেশন এর ব্যবস্থাপনা পরিচালক শ্যামল চন্দ্র দাস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। a2i এর ‘ekPay’ হলো বাংলাদেশের সবচেয়ে বড় পেমেন্ট প্রসেসর যা সার্বিক বিল পেমেন্ট প্রদান করে। সেবা অটোমেশন সারা দেশের ইউনিয়ন, পৌরসভা ও সিটি কর্পোরেশন এর সকল ধরনের সনদ সেবা ও বসতবাড়ির হোল্ডিং ট্যাক্স ম্যানেজমেন্ট ডিজিটালাই- জেশন সেবা দিয়ে থাকে। এই সমঝোতা স্মারকের আওতায় সেবা অটোমেশন ব্যবহারকারী দেশের সকল ইউনিয়ন, পৌরসভা ও সিটি কর্পোরেশন এর সকল প্রকার সনদ, ট্রেডলাইসেন্স ও হোল্ডিং ট্যাক্স  এর অর্থ a2i এর ‘ekPay’ ব্যবহার গ্রহন করতে পারবে যা ক্যাশলেস সোসাইটি বাস্তবায়নে অগ্রনী ভূমিকা পালন করবে।
অ্যাস্পায়ার টু ইনোভেট (a2i) সেবা অটোমেশন সমঝোতা স্মারক স্বাক্ষরিত
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরফান আলী চেয়ারম্যান, জয়তুন বিজনেস সলিউশন তহুরুল হাসান, হেড অব ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস অ্যান্ড ডিজিটাল সেন্টার, এটু-আই মোঃ সায়হান সৈকত মাকের্টিং ডিরেক্টর (এমডি), উদ্যোক্তা
কুলাঘাট ইউনিয়ন ডিজিটাল সেন্টার
সদর, লালমনিরহাট, সেবা অটোমেশন সিস্টেম সাদিয়া আফরিন দিমা, সার্ভিস এ্যানালাইসিস সেবা অটোমেশন সিস্টেম।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন