বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হোমনায় অন্যকে ফাঁসাতে নিজের শরীর নিজে কেটে হাসপাতালে ভর্তির অভিযোগ প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে

হোমনায় অন্যকে ফাঁসাতে নিজের শরীর নিজে কেটে হাসপাতালে ভর্তির অভিযোগ প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে

হোমনা (কুমিল্লা) সংবাদদাতা
হোমনায় হালিমা বেগম নামের এক প্রবাসীর স্ত্রী মিথ্যা মামলায় অন্যকে ফাঁসাতে নিজের শরীর নিজে কেটে হাসপাতালে ভর্তি হয়েছেন বলে অভিযোগ উঠেছে। আজ শনিবার উপজেলার মধ্যকান্দি বাজারে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন মধ্যকান্দি গ্রামের বাসিন্দা মো. ইসমাইল হোসেন। তিনি জনাকীর্ণ ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন,মধ্যকান্দি গ্রামের প্রবাসী মো. ইব্রাহিম ওরফে কালার স্ত্রী হালিমা বেগমের সাথে কোনো একটি বিষয় নিয়ে তার ভাতিজা মো. নোমানের কথা কাটাকাটি হয় গত ৭ মাস আগে। ওই ঘটনাকে কেন্দ্র করে হালিমা বেগম গত ১৪ জুলাই তার ভাতিজাসহ তার ও তার ভাইদের নামে হোমনা থানায় মিথ্যা মামলা দায়ের করে। এতেই ক্ষান্ত হয়নি সে, আবারো তাদের ফাঁসাতে গত বৃহস্পতিবার রাতে নিজের শরীর নিজে কেটে হাসপাতালে ভর্তি হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অভিলম্বে আমাদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাই।
এ সময় সংবাদ সম্মেলনে মধ্যকান্দি গ্রামের বাসিন্দা বর্তমান ইউনিয়ন পরিষদের মেম্বার মো. আবদুল হাকিম, সাবেক মেম্বার মো. মহাসিন,দাদন মিয়া প্রধান, গ্রামের পঞ্চায়েত কমিটির সভাপতি বাবুল মিয়া, হায়াত মিয়া প্রধান, খলিলুর রহমান প্রধানসহ শতাধিক গ্রামবাসী প্রমুখ উপস্থিত ছিলেন।
তবে হালিমা বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিছানায় শুয়ে তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন,আমি নির্যাতনের শিকার। আমি অসহায়, আমার প্রতিপক্ষ প্রভাবশালী হওয়ায় স্থানীয়রা আমার পক্ষে উচিত কথা বলতে ভয় পায়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন