বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:১৯
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

টাঙ্গাইল-৭ আসনে বিপুল ভোটে বিজয়ী হয়ে টানা ৪ বারের এমপি আলহাজ¦ মো. একাব্বর হোসেন

প্রকাশ: সোমবার, ৩১ ডিসেম্বর, ২০১৮ , ৯:৫৯ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মোঃ রেফাজ উদ্দিন , মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:
টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে মহাজোট মনোনীত আওয়ামী লীগ প্রার্থী টানা তিনবারের এমপি মো. একাব্বর হোসেন বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।
তিনি পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ৫১৭। নিকটতম প্রার্থী ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপির প্রার্থী আবুল কালাম আজাদ সিদ্দিকী ৮৪ হাজার ১৫৪ ভোট। প্রায় ৮০ হাজার ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী টানা তিনবারের এমপি মো. একাব্বর হোসেন।
রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার ১টি পৌরসভা ও ১৪টি ইউনিয়নের ১১৩টি কেন্দ্রে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ হয়। গণনা শেষে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. একাব্বর হোসেন নির্বাচিত হয়েছেন বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রির্টার্নিং কর্মকর্তা আব্দুল মালেক জানিয়েছেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ