রবিবার-২০শে অক্টোবর, ২০১৯ ইং-৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:০৬
রাশিয়া ব্রাজিলসহ বিভিন্ন দেশের সাথে এফটিএ স্বাক্ষরের জন্য অগ্রাধিকার দেওয়া হচ্ছে —বাণিজ্যমন্ত্রী পাঠ্যবইয়ে মশাবাহিত রোগের সমস্যার সমাধান অর্ন্তভুক্ত করতে হবে   — এলজিআরডি মন্ত্রী সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা ২২ পিছ ফেনসিডিল সহ ১ মহিলা আটক ৫ দফা দাবীতে ফারিয়া গোবিন্দগঞ্জ শাখার মানববন্ধন অনুষ্ঠিত শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত ১০, আটক-৩ আইএফসি’র বিনিয়োগে বাংলাদেশে কর্মসংস্থান আরো বাড়বে    — অর্থমন্ত্রী

৬,১৭৬ ভোট পেলেন রনি

প্রকাশ: সোমবার, ৩১ ডিসেম্বর, ২০১৮ , ৫:৫৪ পূর্বাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগ প্রার্থী এস এম শাহজাদা সাজু বেসরকারিভাবে জয়ী হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার ভাগ্নে সাজু পেয়েছেন ২ লাখ ১৫ হাজার ৫৬৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির গোলাম মাওলা রনি পেয়েছেন মাত্র ৬১৭৬ ভোট।রনির জামানত বাজেয়াপ্ত হয়েছে।

রোববার (৩০ ডিসেম্বর) নির্বাচন কমিশন থেকে প্রাপ্ত উপাত্ত বিশ্লেষণ করে এ তথ্য জানা গেছে।

জানা যায়, ওই আসনের মোট ভোটার দুই লাখ ৯৮ হাজার ৪৯৭ জন। সেখানে ইসলামী আন্দোলন বাংলাদেশের কামাল খাঁন পেয়েছেন ছয় হাজার ৮১৪ ভোট।

রনি পটুয়াখালী-৩ আসন থেকে ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সংসদ সদস্য নির্বাচিত হন। পরে তিনি দল থেকে বহিষ্কৃত হন। ২০১৪ সালের নির্বাচনে মনোনয়ন দেয়া হয়নি তাকে । এবার আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে বিএনপিতে যোগ দেন তিনি।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ