শুক্রবার-৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:০০, English Version
ছাতকে মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রের জ্বালানি সম্পদ বিষয়ক এসিস্ট্যান্ট সেক্রেটারির সাথে বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাক্ষাৎ ডোমারে মাদ্রাসা ছাত্র ও দুস্থ্যদের মাঝে লেপ বিতরন। টাঙ্গাইলে কাভার্ডভ্যান-মাইক্রোর সংঘর্ষে নিহত ৩ আজ ৬ ডিসেম্বর হবিগঞ্জ মুক্ত দিবস “স্পর্শ ” সেচ্ছায় রক্তদান সংস্থা” কর্তৃক আয়োজিত ভ্রামমাণ ফ্রি ব্লাড গুপিং ও সচেতনতামূলক ক্যাম্পেইনের অনুষ্ঠান বিজয়নগর মুক্ত দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

প্রকাশ: শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১৮ , ৫:২১ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী মেরুদণ্ডের ব্যথা নিয়ে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন।

মিঠুন চক্রবর্তীর পরিবার ভারতীয় একটি সংবাদমাধ্যকে বিষয়টি জানিয়েছে। মিঠুন চক্রবর্তী পুরোপুরি সেরে না ওঠা পর্যন্ত লস অ্যাঞ্জেলেসের এই হাসপাতালেই থাকবেন। তিনি সেখানে ছেলে ও ছেলের বউয়ের তত্ত্বাবধানে রয়েছেন।

২০০৯ সালে ‘লাক’ ছবির শুটিং করতে গিয়ে মেরুদণ্ডে আঘাত পান মিঠুন চক্রবর্তী। ২০১৬ সাল থেকে তিনি নিয়মিত চিকিৎসা নিচ্ছেন।

বলিউড সুপারস্টার মিঠুন চক্রবর্তী এক সময় অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র দেওল, ঋষি কাপুরদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন। তাঁর অভিনীত ‘ডিস্কো ড্যান্সার’ ছবি বলিউডে নতুন মাত্রা যোগ করে। টলিউড ও ভারতীয় টিভি ইন্ডাস্ট্রিতে ব্যাপক অবদান রয়েছে মিঠুন চক্রবর্তীর।

চলতি বছর ‘জিনিয়াস’ সিনেমার মধ্য দিয়ে মিঠুন চক্রবর্তীকে শেষবার বড় পর্দায় দেখা গেছে। আগামী বছর রাম গোপাল ভর্মা পরিচালিত একটি ভৌতিক সিনেমা নিয়ে তার পর্দায় হাজির হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশের বরিশালে জন্মগ্রহণ করা মিঠুন চক্রবর্তী কলকাতায় পাড়ি জমান। বর্তমানে তিনি মুম্বাইয়ে বসবাস করছেন।সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ