শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে ৩২প্রার্থী মনোনয়ন পত্র ক্রয়

আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে ৩২প্রার্থী মনোনয়ন পত্র ক্রয়

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের সর্ব বৃহৎ আর্থিক সমবায় সমিতি শেরপুরের ঝিনাইগাতী
আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে বিভিন্ন পদের বিপরীতে ৩২প্রার্থী মনোনয়ন পত্র ক্রয় করছেন। ১১ফেব্রুয়ারি রবিবার সকাল ১০থেকে বিকেল ৫টার মধ্যে সমিতির নিজস্ব্য কার্যালয় থেকে এসব মনোনয়ন পত্র বিক্রয় করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটি ও উপজেলা সমবায় কার্যালয় সুত্রে জানা গেছে, ঘোষিত তফসীল মোতাবেক রবিবার ছিল মনোনয়ন পত্র বিক্রির নির্ধারিত দিন। এ দিনে বিভিন্ন পদের বিপরীতে ৩২জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র ক্রয় করেন। ৩২ প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে মেহেদী হাসান হালিম, সালেহ আহম্মেদ, নাজমুল হক, ভাইস চেয়ারম্যান পদে জাফর ইকবাল, মাসুদুর রহমান, সেক্রেটারি পদে আলহাজ্ব হারুন উর রশিদ, নুরে আলম, আরিফুল ইসলাম, ট্রেজারার পদে মেহেদী হাসান মামুন, মাসুদুর রহমান, ফেরদৌসী বেগম বিউটি, ডিরেক্টর পদে ক-অঞ্চলে ৬জন, খ-অঞ্চলে ২ জন, গ-অঞ্চলে- ৬জন, ঘ-অঞ্চলে ২জন এবং ঙ-অঞ্চলে ৫জন।
মনোনয়ন পত্র জমা হবে আগামী ১৩ফেব্রুয়ারি। যাচাই-বাছাই হবে ১৪ফেব্রুয়ারি, প্রত্যাহার ২৮ফেব্রুয়ারি, প্রতীক বরাদ্ধ ২৯ফেব্রুয়ারি এবং নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৯মার্চ আদর্শ রিসোর্ট সেন্টার, শালচুড়ায়। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলবে বিরতীহীন ভাবে।

নির্বাচনটি অবাধ, সুষ্ট ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে কাজ করছে বলে জানান, উপজেলা সমবায় কর্মকর্তা মো. রুকুনুজ্জামান।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন