শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৩৮
মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে দিনাজপুর রাজবাটি আদর্শ মানব কল্যান সংঘের গ্রাহক সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত শুল্ক বৃদ্ধির ফলে হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি বন্ধ মোদিকে অভিনন্দন শেখ হাসিনার অবশেষে কাল হচ্ছে প্রথম ধাপের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ফ্লাইওভার ও আন্ডারপাস উদ্বোধনে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে : সেতুমন্ত্রী মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

৪৮ জনকে নিয়োগ দেবে তথ্য অধিদপ্তর

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে তথ্য অধিদপ্তর, বাংলাদেশ সচিবালয়, ঢাকা। আটটি পদে সর্বমোট ৪৮ জনকে নিয়োগ দেওয়া হবে। সব যোগ্য বাংলাদেশি নাগরিক বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারেন।

পদের নাম

ইনফরমেশন অ্যাসিস্ট্যান্ট, ফটোগ্রাফার, সাঁটলিপিকার কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহায়ক।

পদসংখ্যা

৪৮ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতক পাসসহ উচ্চ মাধ্যমিক/ মাধ্যমিক/ অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে পরিচ্ছন্নতা কর্মীদের ক্ষেত্রে শুধু অভিজ্ঞতা থাকলেও আবেদন করা যাবে। ১ এপ্রিল, ২০১৯-এর মধ্যে আবেদনকারীর বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতন  স্কেল

আটটি পদের জন্য বেতন ন্যূনতম ৮,২৫০-৩০,২৩০ টাকা।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://pid.teletalk.com.bd) মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হবে ১২ মে, ২০১৯  সকাল ৯টায় এবং শেষ সময় ২৬ মে, ২০১৯ বিকেল ৫টায়।

সূত্র : যুগান্তর, ১৯ এপ্রিল, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে…

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ