বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫২
বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা এইচএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু ছাতকের জাহিদপুর মাদ্রাসা কমিটি গঠনে নির্বাচনী তফশীল নিয়ে উত্তেজনা হাতীবান্ধায় ত্রান বিতরন অব্যাহত সৈয়দপুরে দিনেদুপুরে সাংবাদিক বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

৪৬ জনকে নিয়োগ দেবে কৃষি মন্ত্রণালয়

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কৃষি মন্ত্রণালয় । বিভিন্ন গ্রেডে ছয়টি শূন্য পদে সর্বমোট  ৪৬ জনকে নিয়োগ দেওয়া হবে। সব যোগ্য বাংলাদেশি নাগরিকরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম

সরেজমিনে তদন্তকারী, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, ক্যাশ সরকারসহ অফিস সহায়ক পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

পদ সংখ্যা

ছয়টি পদে সর্বমোট ৪৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কৃষি/কৃষি অর্থনীতি/গণিত/অর্থনীতি/পরিসংখ্যান বা বাণিজ্যে স্নাতক/সমমান পাসসহ উচ্চমাধ্যমিক/মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবে। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা এবং উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতা আবশ্যক। আবেদনকারীর বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩২ বছরের মধ্যে হতে হবে

বেতন  স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://moa.teletalk.com.bd) মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে।  এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হয়েছে ৫ ফেব্রুয়ারি, ২০১৯ সকাল ১০টায় এবং শেষ সময় ২৮ ফেব্রুয়ারি, ২০১৯ বিকেল ৫টা।

সূত্র : যুগান্তর, ২ ফেব্রুয়ারি, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ