শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৪২
সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

৩৭তম বিসিএস লিখিত পরীক্ষা শুরু ১২ ফেব্রুয়ারি

3 years ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: ৩৭তম file-1বিসিএসের লিখিত পরীক্ষা ২০১৭ সালের ১২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, সিলেট, খুলনা, রংপুর ও রাজশাহীতে একযোগে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট ও রংপুর কেন্দ্রে এই লিখিত পরীক্ষা নেওয়া হবে।

আজ মঙ্গলবার বাংলাদেশ সরকারি কর্মকমিশনের পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ.ই.ম নেছার উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। পরীক্ষার বিস্তারিত সূচি এবং আসন বিন‌্যাস পরে প্রকাশ করা হবে বলে জানিয়েছে কমিশন।

প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা হিসেবে এক হাজার ২২৬ জনকে নিয়োগ দিতে গত ২৯ ফেব্রুয়ারি ৩৭তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। গত ৩০ সেপ্টেম্বর প্রিলিমিনারি পরীক্ষায় ২ লাখ ৪৩ হাজার ৪৭৬ জন প্রার্থী অংশ নেয়।

গত ১ নভেম্বর ৩৭তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এতে ৮ হাজার ৫২৩ জন লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ হন।

উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারি এ বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। এ বিসিএসের মাধ্যমে বিভিন্ন ক্যাডারে এক হাজার ২২৬ জনকে নিয়োগ দেওয়া হবে। ৩৭তম বিসিএসের মাধ্যমে নিয়োগ পেতে প্রার্থীরা ৩১ মার্চ থেকে ২ মে পর্যন্ত আবেদন করেন।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ