বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪০
সৈয়দপুরে দিনেদুপুরে সাংবাদিক বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে

২৫ বছর পর একসঙ্গে সালমান-আমির

2 weeks ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ‘আন্দাজ আপনা আপনা’।-নব্বই দশকের অন্যতম জনপ্রিয় সিনেমা। এ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন আমির খান, সালমান খান। সেখানে অমর ও প্রেমের চরিত্রে এই দুই নায়কের রোমান্টিক কমেডি মন জয় করেছিল সিনেপ্রেমীদের।

এরপর আর একসঙ্গে দেখা যায়নি এই দুই নায়ককে। কেটে গেছে ২৫টা বছর। আলাদা আলাদা করে দুজনই প্রতিষ্ঠিত হয়েছেন বলিউডের অন্যতম দুই স্তম্ভ হিসেবে। উপহার দিয়েছেন তারা বহু সুপারহিট চলচ্চিত্র।
একসঙ্গে কাজ না করলেও দুজনের মধ্যে সম্পর্কটা বেশ ভালো তাদের।

তাদের ভক্তদের জন্য সুখবর হলো আবারও ফিরছেন তারা নব্বই দশকের নস্টালজিয়া নিয়ে। আবার একসঙ্গে পর্দা শেয়ার করতে দেখা যাবে আমির-সালমানকে। ‘আন্দাজ আপনা আপনা’র সিক্যুয়েলেই গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দুই তারকাকে।

তবে ছবির মূল চরিত্রের জন্য ভাবা হচ্ছে রণবীর সিং ও বরুণ ধাওয়ানকে। ১৯৯৪ এর মূল সিনেমায় ‘ক্রাইম মাস্টার গোগো’র চরিত্রে বেশ জনপ্রিয় হয়েছিলেন শক্তি কাপুর। সিক্য়ুয়েলে সেই রোল কে করবেন, তা এখনও ঠিক হয়নি।

সিক্যুয়েলের চিত্রনাট্য লিখবেন ‘আন্দাজ আপনা আপনা’ ছবির চিত্রনাট্যকার দিলীপ জোশীই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, সিক্যুয়েল লেখা সবসময়ই কঠিন। তবে সালমান ও আমিরকে ছাড়া সিনেমাটি বানালে তা অসম্পূর্ণ থেকে যাবে। তাই তারাও হাজির হবেন।

আগের সিনেমায় দুই নায়িকার চরিত্রে ছিলেন রাবিনা ট্যান্ডন এবং কারিশমা কাপুর। নতুন সিনেমায় রণবীর-বরুণের বিপরীতেও থাকবেন নামজাদা অভিনেত্রীরা।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ