বৃহস্পতিবার-২৭শে জুন, ২০১৯ ইং-১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:০০
রোহিঙ্গারা অতিদ্রুত ফেরত না গেলে স্থিতিশীলতা ব্যাহত হওয়ার আশঙ্কা ডিজিটাল সংসদ গড়তে এমপিদের ল্যাপটপ দেওয়া হবে : পলক বাবরের সেঞ্চুরিতে পাকিস্তানের জয়, কিউইদের প্রথম হার পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “

২১ আগস্ট বোমা হামলার মামলার রায়ের মাধ্যমে প্রমাণ হয়েছে অপরাধ করলে কেউ পার পায়না –মোহাম্মাদ নাসিম

নাটোর প্রতিনিধি,
১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম বলেছেন, ‘২১ আগস্ট বোমা হামলার মামলার রায়ের মাধ্যমে প্রমাণ হয়েছে অপরাধ করলে কেউ পার পায়না। বর্তমান সরকারের সময় আইনের শাসন রয়েছে বলেই অপরাধীদের আদালত দৃষ্টান্তমুলক শাস্তি দিয়েছে। আগামী দিনে বর্তমান সরকারকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জয় করার জন্য নেতা-কর্মীদের নির্দেশ দেন তিনি।’ নাটোর জেলা ১৪ দল আয়োজিত বড়াইগ্রাম পাইলট স্কুল মাঠে অনুষ্ঠিত সামাবেশে তিনি এসব কথা বলেন।
বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, বাংলাদেশ সাম্যবাদী দলের সভাপতি দিলিপ বড়ুয়া, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ। অন্যান্যের মধ্যে ন্যাপ, জাসদ, গণতন্ত্র পার্টি সহ ১৪ দলীয় নেতারা বক্তব্য রাখেন।

আপনার মতামত লিখুন

নাটোর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ