শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৫
দুর্নীতিকে অন্যভাবে দেখার উপায় নেই : ওবায়দুল কাদের গোবিন্দগঞ্জে পানিতে পড়ে শিশুর মৃত্যু ডেঙ্গু নিয়ন্ত্রণে নিজেদের আগে সচেতন হতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী আত্রাইয়ে বেরি বাঁধ ভেঙে ৩ গ্রাম প্লাবিত : পানিবন্দি ১৫ হাজার লোক শিবগঞ্জে করতোয়া নদীতে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ এর ফাইনাল অনুষ্ঠিত জামালপুরে বন্যা পরিস্থিতির অবনতি পরমাণু সমঝোতা রক্ষার পথ খোলা আছে: ম্যাক্রনকে রুহানি

১৬তম শিক্ষক নিবন্ধনের অনলাইন আবেদনের শেষ দিন আজ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ১৬তম শিক্ষক নিবন্ধনের অনলাইন আবেদনের সময় শেষ হচ্ছে আজ বুধবার সন্ধ্যা ৬টায়। এ সময়ের মধ্যে শিক্ষক নিবন্ধন পরীক্ষার জন্য এই লিঙ্কে- http://ntrca.teletalk.com.bd/home.php আবেদন করা যাবে।

জানা গেছে, সন্ধ্যা ৬টার পর ৭২ ঘণ্টার মধ্যে জমা দেওয়া যাবে আবেদন ফি। ফি নির্ধারণ করা হয়েছে ৩৫০ টাকা।

গত ২৮ মে ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এতে বলা হয়, ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা হবে আগামী ৩০ আগস্ট।

জানা গেছে, ৩০ আগস্ট সকাল ১০টা থেকে ১১টায় স্কুল ও স্কুল পর্যায়-২ এর প্রিলিমিনারি পরীক্ষা এবং বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত কলেজ পর্যায়ের প্রিলিমিনারি পরীক্ষা হবে। পরীক্ষার প্রবেশপত্র ওয়েবসাইটে আপলোড করা হবে এবং এসএমএস পাঠিয়ে প্রার্থীদের এ বিষয়ে জানানো হবে। প্রবেশপত্রে প্রিলিমিনারি পরীক্ষার স্থান উল্লেখ থাকবে।

এর আগে গত ১৯ মে প্রকাশিত হয়েছে ১৫তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফল। এতে উত্তীর্ণ হয়েছেন ১ লাখ ৫২ হাজার পরীক্ষার্থী। মোট ৮ লাখ ৭৬ হাজার ৩৩ জনের মধ্যে ৮০ শতাংশ পরীক্ষার্থীই অকৃতকার্য হয়েছেন। পাসের হার ২০ দশমিক ৫৩ শতাংশ। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ