শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:০৪
মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে দিনাজপুর রাজবাটি আদর্শ মানব কল্যান সংঘের গ্রাহক সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত শুল্ক বৃদ্ধির ফলে হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি বন্ধ মোদিকে অভিনন্দন শেখ হাসিনার অবশেষে কাল হচ্ছে প্রথম ধাপের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ফ্লাইওভার ও আন্ডারপাস উদ্বোধনে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে : সেতুমন্ত্রী মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

১৫তম শিক্ষক নিবন্ধন: প্রিলিমিনারির অ্যাডমিট কার্ড অনলাইনে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার প্রবেশপত্র অনলাইনে প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। রোববার (৩১ মার্চ) রাতে অ্যাডমিট কার্ড অনলাইনে প্রকাশ করা হয়। আগামী ১৯ এপ্রিল শিক্ষক নিবন্ধনেের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রার্থীরা এনটিআরসিএর ওয়েবসাইটে (http://ntrca.teletalk.com.bd/admitcard/index.php) ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে লগইন করে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড করা অ্যাডমিট কার্ডের প্রিন্টেড কপি পরীক্ষার সময় কক্ষ পরিদর্শককে দেখাতে হবে।

প্রবেশপত্রে পরীক্ষার কেন্দ্র, তারিখ ও সময়  উল্লেখ করা হয়েছে। পরীক্ষার হলে কালো বলপয়েন্ট কলম নিয়ে আসতে বলা হয়েছে প্রার্থীদের। এছাড়া  প্রিলিমিনারি পরীক্ষায় মোবাইল ফোন, সায়েন্টিফিক ক্যালকুলেটর বা কোনো প্রকার ইলেকট্রিক ডিভাইস নিয়ে আসা যাবে না বলেও বলা হয়েছে অ্যাডমিট কার্ডে।

প্রবেশপত্র ডাউনলোড করুন (http://ntrca.teletalk.com.bd/admitcard/index.php)

আপনার মতামত লিখুন

শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ