শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:২১
আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত শুটিংয়ে আহত জন আব্রাহাম, সম্পূর্ণ বিশ্রামের নির্দেশ টয়ার ঈদ বিশেষ ‘সাইজ ৪২’ ৩,৩০০ কেজির বিমান টানলো ১৩০ কেজির রোবট! (ভিডিও)

১৪ মার্চ টাঙ্গাইলে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রনদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১৪ মার্চ টাঙ্গাইল যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমন উপলক্ষে সব ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক শহীদুল ইসলাম।

তিনি আরো জানান, প্রধানমন্ত্রী টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী হাসপাতাল এবং ভারতেশ্বরী হোমস পরিদর্শন করবেন।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে মির্জাপুরে কুমুদিনী হাসপাতাল, ভারতেশ্বরী হোমস,কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজ, কুমুদিনী নার্সিং স্কুল অ্যান্ড বিএসসি নার্সিং কলেজসহ কুমুদিনী কমপ্লেক্সের সেবাধর্মী বিভিন্ন ইউনিট সাজানো হচ্ছে। হাসপাতালের মূল ভবনের দক্ষিণ পাশে রনদা প্রসাদ সাহার মুর‌্যালসহ বিভিন্ন স্থাপনা নির্মাণ করা হয়েছে ।

অপরদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে এরই মধ্যে মির্জাপুরে কুমুদিনী কমপ্লেক্সে নিরাপত্তার বলয় তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

তিনি আরো জানান, প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে সর্বোচ্চ নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা হবে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ