সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৯
ডেড বল বিতর্ক : ব্যাটিং দলকে ৭ রান পেনাল্টি দিতে বললেন শচীন আফসোস করছেন না তো রাজ? দীন মোহাম্মদ আই হসপিটালে চোখ দেখালেন প্রধানমন্ত্রী কাজের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করতে হবে : প্রধানমন্ত্রী সাধারণ ককটেলের থেকে শক্তিশালী ছিল বিস্ফোরণটি : ডিএমপি কমিশনার প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীকে বিএনপির ইফতারে দাওয়াত হাতীবান্ধায় পুলিশের উপর হামলা মাদক বিক্রেতা গুলিবিদ্ধ

‘১০০০ ভাগ জুভেন্টাসে থাকছি’

1 month ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জুভেন্টাসের হয়ে প্রথম সিরি এ ট্রফি জিতে রোনালদো জানিয়ে দিলেন তিনি পরের মওসুমেও এই দলে থেকে যাওয়ার জন্য হাজার শতাংশ দায়বদ্ধ। জুভেন্টাস-এর হয়ে এটাই তাঁর প্রথম সিরি-এ জয় হলেও তাঁর দল কিন্তু এই নিয়ে টানা আটটি ট্রফি পেলেন।

শনিবার মাসিমিলানো অ্যালেগ্রির দলের মাত্র এক পয়েন্ট দরকার ছিল চ্যাম্পিয়ন হতে। আর এই জয় এবং চ্যাম্পিয়নশিপ তাদের চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যাওয়ার কষ্ট থেকে কিছুটা হলেও মুক্তি দেবে। মঙ্গলবার আয়াখসের কাছে হেরে নিজেদের মাঠেই ছিটকে যেতে হয়েছিল। শনিবার পিছিয়ে পড়েও ফিয়োরেন্তিনার বিরুদ্ধে ২-১-এ জয় তুলে নেয় জুভেন্টাস।

ফিয়োরেন্তিনাকে হারিয়ে দ্বিতীয় স্থানে থাকা নাপোলির থেকে ২০ পয়েন্ট এগিয়ে জয় ছিনিয়ে নিল জুভেন্টাস। এখনও পাঁচটি ম্যাচ বাকি রয়েছে জুভেন্টাসের।

৬ মিনিটের কম সময়েই ফিয়োরেন্তিনাকে এগিয়ে দিয়েছিলেন সার্বিয়ান ডিফেন্ডার নিকোলা মিলেনকোভিচ। ৩৭ মিনিটে অ্যালেক্স স্যান্ড্রোর হেড এবং ৫৩ মিনিটে রোনালদোর ক্রস থেকে বল নিজের গোলেই পাঠিয়ে দেন ফিয়োরেন্তিনার ডিফেন্ডার জার্মান পেজেল্লা।

সিরি এ জিতে রোনালদো বলেন, দারুণ মওসুম ছিল। আমিও ভাল মানিয়ে নিয়েছিলাম। আমরা ইতালিয়ান সুপার কাপ জিতেছি যেটা জেতা সহজ ছিল না। তিনি আরও বলেন,আমাদের চ্যাম্পিয়ন্স লিগটা ভাল যায়নি। আগামী বছরটা নতুন, ফ্যানরা যা চায় আমরা সেটাই করতে চাই। আমি জুভেন্টাসে থাকছি, ১০০০ শতাংশ।

পর্তুগিজ তারকার ঝুলিতে এই নিয়ে ২৮টি ট্রফি জমা হলো। তার মধ্যে একটি ইউরো। ২০১৬ সালে যেটা জিতেছিলেন তিনি। গত গ্রীস্মেই ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়েল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন তিনি।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ