রবিবার-২১শে জুলাই, ২০১৯ ইং-৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৫২
পঞ্চগড়ে মাদক বিরোধী শোভাযাত্রা পাঁচবিবিতে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু পঞ্চগড়ে ১০ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন পর্যায়ক্রমে সব অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে -হবিগঞ্জে পানি সম্পদ প্রতিমন্ত্রী জলঢকায় ফলদ বৃক্ষমেলার সমাপ্ত ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন ডোমারের সন্তান বন্ধন জেনেটিকস্ লিঃ এর পরিচালক আনোয়ারের সাথে থাইল্যান্ড কোম্পানী সমঝোতা ও বানিজ্য চুক্তি স্বাক্ষর। মোকামতলায় পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আটক ৩

হোয়াটসঅ্যাপে যুক্ত হচ্ছে কেনাকাটার ফিচার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপে যুক্ত হতে যাচ্ছে কেনাকাটা করার ফিচার। সম্প্রতি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার স্যান জোসে ফেসবুকের ডেভেলপারদের এক সম্মেলনে এমন ঘোষণা দেন সামাজিক যোগাযোগ মাধ্যমটির অন্যতম প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক জাকারবার্গ।

সম্মেলনে জাকারবার্গ জানান, হোয়াটসঅ্যাপ এ এমন ফিচার আসতে যাচ্ছে যার মাধ্যমে অ্যাপ থেকেই কেনাকাটা করতে পারবেন এর ব্যবহারকারীরা। অন্যদিকে ব্যবসা প্রতিষ্ঠানগুলোও সরাসরি তাদের পণ্য প্রদর্শনের সুযোগ পাবেন এখানে।
এদিকে এরইমধ্যে ভারতে হোয়াটসঅ্যাপের মাধ্যমে অর্থ পরিশোধের সুবিধা পরীক্ষামূলকভাবে চালু করেছে ফেসবুক। এছাড়াও ‘হোয়াটসঅ্যাপ বিজনেস’ ফিচারও চালু আছে যেখানে ব্যবসায়ীরা তাদের প্রোফাইল এবং যোগাযোগের তথ্য প্রকাশ করতে পারছেন। ফেসবুক সূত্রে জানা যায়, এই হোয়াটসঅ্যাপ বিজনেসেই এমন ফিচার আনা হচ্ছে যেখানে ব্যবসা প্রতিষ্ঠানগুলো সরাসরি তাদের পণ্য প্রদর্শনের সুযোগ পাবেন।

জাকারবার্গ জানান, ভারত এবং বেশ কয়েকটি দেশে পরীক্ষামূলকভাবে চলা হোয়াটসঅ্যাপ পেমেন্টস সেবা খুব শিগগিরই সারাবিশ্বে সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ