বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৯
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

হেলিকপ্টার মিস্ত্রি হিসেবে রাহুলের ছবি ভাইরাল

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:কঠোর নিরাপত্তার মধ্যে রবিবার ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনের ষষ্ঠ পর্বের ভোট গ্রহণ শুরু হয়েছে। সকাল ৭টা থেকে ভোট গ্রহণ চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

এই পর্বে ভারতের সাত রাজ্যের ৫৯ টি আসনে এই পর্বে ভোট গ্রহণ চলছে। এগুলো হল উত্তরপ্রদেশের (১৪), হরিয়ানা (১০), পশ্চিমবঙ্গ (৮), বিহার (৮), মধ্যপ্রদেশ (৮), দিল্লি (৭) এবং ঝাড়খন্ড (৪) টি আসন।

এরই মধ্যে হেলিকপ্টার মিস্ত্রি হিসেবে রাহুল গান্ধীর ছবি ভাইরাল হয়েছে। নির্বাচনী প্রচারে বেরিয়ে হিমাচল প্রদেশের উনায় নিজের হেলিকপ্টারে কিছু মেরামতির চেষ্টা চালাচ্ছেন- এমনই ছবি শুক্রবার শেয়ার করেন রাহুল।

ক্যাপশনে তিনি লিখেছেন, হেলিকপ্টারে কিছু যান্ত্রিক সমস্যা দেখা দেয়, কিন্তু ‘ভালো টিমওয়ার্ক’র দৌলতে মিটেও যায় সেই সমস্যা।

ভাগ্যিস গুরুতর কিছু ছিল না! ভালো টিমওয়ার্কের অর্থ হলো, সবাই মিলে হাত লাগাও!’ ইন্সটাগ্রামে ছবিটি ইতিমধ্যে কয়েক লাখ লাইক পড়েছে।

আপনার মতামত লিখুন

Uncategorized,আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ