শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:১৩
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

হুয়াওয়ের ছন্দে, ঈদ হোক আনন্দে

2 weeks ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রথম সপ্তাহের ভাগ্যবান বিজয়ীদের নাম ঘোষণা করেছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। এসময় বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে ভাগ্যবান মোটরবাইক বিজয়ীর হাতে স্মারক পুরস্কার তুলে দেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী।

‘হুয়াওয়ের ছন্দে, ঈদ কাটুক আনন্দে’ শীর্ষক মাসব্যাপী চলমান এই অফারের আওতায় সবচেয়ে বড় পুরস্কারটি পাচ্ছেন শেজান। তিনি হুয়াওয়ের সর্বশেষ ফ্ল্যাগশিপ মডেলের স্মার্টফোন পি৩০ প্রো কিনে মোটরবাইক পাচ্ছেন। এরপর হুয়াওয়ের নোভা থ্রি আই মডেলের স্মার্টফোন কিনে থাইল্যান্ড ভ্রমণের টিকেট পাচ্ছেন খুলনার হুমায়রা নুসরাত জেসি।

এছাড়া আরো পাঁচজন ‘বাই ওয়ান উইন ওয়ান’ অফারের আওতায় পাঁচটি স্মার্টফোন পেয়েছেন। সেই সাথে অনেক গ্রাহক ফোন কিনে পাচ্ছেন হুয়াওয়ের নিশ্চিত নানা পুরস্কার।

৬ মে থেকে শুরু হওয়া হুয়াওয়ের এই ক্যাম্পেনের আওতায় গ্রাহক র্স্মাটফোন কিনে প্রতি সপ্তাহে পেতে পারেন থাইল্যান্ড ভ্রমণের সুযোগ ও একটি করে মোটরবাইক এবং প্রতিদিন একটি করে আর্কষণীয় হুয়াওয়ে হ্যান্ডসেট।

এছাড়া হুয়াওয়ের স্মার্টফোন ও ট্যাব কিনলে সর্বোচ্চ ১০ হাজার টাকা ক্যাশব্যাক, মূল্য হ্রাস, ফ্রি গিফটসহ নানা ধামাকা অফার’তো রয়েছেই। যেকোন স্মার্টফোন কিনে পুরস্কার জেতার এই অফারটি চলবে ১০ জুন পর্যন্ত। সূত্র: বাংলাশেদপ্রতিদিন

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ