বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১৯
দেশের মধ্যাঞ্চলে বন্যা বাড়ছে, প্লাবিত হচ্ছে নতুন নতুন এলাকা আজ ‘বেনাপোল এক্সপ্রেস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী, প্রস্তুতি চূড়ান্ত প্রতি উপজেলায় মিনি স্টেডিয়াম, ডেমু ট্রেনের পরিবর্তে অন্য ট্রেন এইচএসসির ফল প্রকাশ আজ কাল এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ বন্যার পানি ঢোকায় সাঘাটায় ৪৩ টি শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ জলঢাকায় বঙ্গবন্ধু প্রজন্মলীগ’র সাধারন সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন সবুজ আর নেই

হিলিতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের দাফন সর্ম্পূন।

হিলি প্রতিনিধি:
হিলিতে বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পূর্ণ হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে মুহাড়াপাড়া মাঠে উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম ও সার্কেল অফিসার আখিউল ইসলামের নেতৃত্বে হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেন সহ ১১ জন পুলিশের একটি চৌকস দল গার্ড অব অর্নার প্রদান করেন। গার্ড অব অর্নার শেষে একই স্থানে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।

উপজেলার সকল মক্তিযোদ্ধা বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক, ছাত্রসহ বিভিন্ন শ্রেনী পেশার সহ¯্রাধিক মানুষ জানাযায় অংশ্রগহন করেন। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ যে, তিনি আজ মঙ্গলবার ভোরে নিজ বাসভবনে কিডনী জনিত রোগে শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন। তিনি দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার পৌরসভাধীন মুহাড়াপাড়া গ্রামের মৃত চয়েন উদ্দিন সরদারের ছেলে।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,মুক্তিযুদ্ধ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ