বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৯
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

হাতীবান্ধা উপজেলার আরাজী ঠেংঝাড়া হাবিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি

হাতীবান্ধা,লালমনিরহাট প্রতিনিধি-
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার আরাজী ঠেংঝাড়া হাবিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গঠনে এক সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বিকেলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং কর্মকর্তা কন্দর্প নারায়ন রায়ের সভাপতিত্বে তার নিজস্ব দপ্তরে উক্ত সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় সদস্যদের সর্বসম্মতিক্রমে ও কন্ঠ ভোটে নবগঠিত ম্যানেজিং কমিটির দাতা সদস্য সাহেবুর রহমান মোস্তাজীরকে সভাপতি ঘোষনা করা হয়। নবগঠিত কমিটির অপর সদস্যরা হলেন প্রতিষ্ঠাতা সদস্য হাবিবুর রহমান মোস্তাজীর, অভিভাবক সদস্য আবু জাফর, ওমর ফারুক, আব্দুল হাকিম ও এনামুল কবির মোস্তাজীর, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মনিজা বেগম, সাধারণ শিক্ষক প্রতিনিধি আনিছুর রহমান আকন্দ, মকছেদুল ইসলাম মিঠু ও সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য মর্জিয়া বেগম।

উক্ত সভায় সভার সভাপতি কন্দর্প নারায়ন রায় তার সমাপনী বক্তব্যে বলেন, এ নবগঠিত কমিটি স্কুলের শিক্ষার গুনগত মান, ঝড়ে পড়া রোধ, খেলাধুলা ও বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহণ করে সাফল্য অর্জন করার ক্ষেত্রে ভুমিকা রাখবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ