শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৯
সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

হাতীবান্ধায় বালু ও পাথর উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় বোমা মেশিন দিয়ে বালু ও পাথর উত্তোলনের দায়ে মেশিন মালিক, মেশিনের চালক এবং বালু ও পাথর উত্তোলনকারীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
মঙ্গলবার সন্ধ্যায় হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যজিট্রেট সামিউল আমিন এ জরিমানা করেন। জরিমানাকৃত ব্যক্তিরা হলেন, উপজেলার পশ্চিম সারডুবি গ্রামের মৃত মামুদ আলীর পুত্র আরমান আলী, আঃ মান্নানের পুত্র জুয়েল ও দালালপাড়া এলাকার মৃত লোকমান হোসেনের পুত্র আতিয়ার রহমান।
হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিট্রেট সামিউল আমিন বলেন, উপজেলার দালালপাড়া এলাকায় বোমা মেশিন দিয়ে বালু ও পাথর উত্তোলন করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় বোমা মেশিন মালিক আরমান আলী, চালক জুয়েল এবং বালু ও পাথর উত্তোলনকারী আতিয়ার রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ