বৃহস্পতিবার-২৭শে জুন, ২০১৯ ইং-১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫০
রোহিঙ্গারা অতিদ্রুত ফেরত না গেলে স্থিতিশীলতা ব্যাহত হওয়ার আশঙ্কা ডিজিটাল সংসদ গড়তে এমপিদের ল্যাপটপ দেওয়া হবে : পলক বাবরের সেঞ্চুরিতে পাকিস্তানের জয়, কিউইদের প্রথম হার পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “

হাকিমপুরে প্রতিপক্ষের লাঠির আঘাতে এক বৃদ্ধা আহত

হিলি প্রতিনিধি:
দিনাজপুরের হাকিমপুর উপজেলার বলরামপুর গ্রামে প্রতিবেশী ফারুখ হোসেন এর লাঠির আঘাতে (৫৫) বছর বয়সী বৃদ্ধা শহিদা বেগম আহত হয়েছে।

আহত বৃদ্ধার ছেলে সামিরুল ইসলাম জানান, গতকাল রোববার রাত ৮টায় প্রতিবেশী দুই পরিবারের মধ্যে ঝগড়া-বিবাদ লাগে। এসময় তার মা দু’পরিবারের ঝগড়া-বিবাদ দেখতে যান। এক পরিবার তাকে প্রতিপক্ষ মনে করে এবং তার সাথে বাকবিতান্ডা দেখে বাড়ি ফেরার সময় কয়েক জন মহিলা তার মাকে আটক করে এবং আফজাল হোসেনের ছেলে ফারুখ হোসেন দৌড়ে এসে লাঠি দিয়ে বৃদ্ধার মাথায় আঘাত করে। বৃদ্ধা লাঠির আঘাতে রক্তাত্ব হয়ে মাটিতে পরে যায়। খবর পেয়ে সামিরুল ও গ্রামবাসী ছুটে এসে তার মাকে উদ্ধার করে হাকিমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। মুমুর্ষ বৃদ্ধা শহিদা বেগম হাসপাতালে মৃথ্যুর সাথে পাঞ্জা লড়ছে। কর্তবরত ডাক্তার জানায় তার অবস্থা আশংকা জনক।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ