শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:০২
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

হাইকোর্ট থেকে নিষিদ্ধ পণ্য ভেজাল বিরোধে অভিযান :: মেয়াদোত্তীর্ণ পণ্য ধ্বংস করা হয় 

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের লাখাইয়ে হাইকোর্ট থেকে নিষিদ্ধ ৫২টি পণ্যসহ ভেজাল বিরোধে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

এ সময় এসিআই লবণ রাখাসহ বিভিন্ন অভিযোগে ৮টি প্রতিষ্ঠানকে ১২ হাজার জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ শাহীনা আক্তার এ জরিমানা করেন।

এসময় হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ পণ্য রাখাসহ বিভিন্ন অভিযোগে সিদ্দিক মিয়া স্টোর, মেসার্স সুধীর এন্টারপ্রাইজ, মেসার্স রতন স্টোর, লোকনাথ স্টোর, মন্ত স্টোর, একজন সবজি বিক্রেতা ও একজন মাছ বিক্রেতাকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শাহীনা আক্তার জানান- বিভিন্ন মুদি দোকানে হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ নিম্নমানের ৫২টি পণ্য বিক্রির অভিযোগে তাদেরকে জরিমানা করা হয়েছে। আগামীতেও এ অভিযান অব্যহত থাকবে।

এ সময় হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ নিম্নমানের ৫২টি পণ্য সম্পর্কে সতর্কীকরন লিফলেট বিতরণ করা হয়। পরে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ পণ্য জনসমক্ষে ধ্বংস করা হয়।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ