বুধবার-১৯শে জুন, ২০১৯ ইং-৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:০৮
সার্কাসের হাতি দিয়ে চাঁদাবাজি, হাতি-মাহুত আটক, জরিমানা বাজেট বইতে উঠে এসেছে মনিকার এখন নিজের থাকার একটা আশ্রয় হয়েছে এটাই শান্তি গাইবান্ধার সুন্দরগঞ্জে চলছে ভোট আর দুই মামলায় জামিন হলেই খালেদা জিয়া মুক্তি পাবেন : মওদুদ মাশরাফিদের ফের অভিনন্দন প্রধানমন্ত্রীর, সাকিব-লিটনের প্রশংসা সোনার দাম কমছে নওগাঁয় ৯৩৩ কোটি টাকার আম উৎপাদন

হবিগঞ্জ জেলার ৪ টি আসনে আওয়ামীলীগের প্রার্থী ঘোষণা হবিগঞ্জঃ ১ শাহ নেওয়াজ মিলাদ গাজী, ২ মজিদ খান- হবিগঞ্জঃ ৩ মোঃ আবু জাহির- হবিগঞ্জঃ ৪ মাহবুব আলী

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জ জেলার ৪টি আসনের দলীয় প্রার্থী তালিকা ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামীলীগ।
গতকাল রোবাবর প্রথমে ২-৩-৪ আসনের  টি  রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় সভানেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত মনোনয়নপত্র বিতরণের মাধ্যমে   এ তালিকা ঘোষণা করা হয়।
আজ সোমবার হবিগঞ্জ ১-আসনের মনোনয়ন পত্র দেওয়া হয়।
তালিকা অনুযায়ী :-

হবিগঞ্জ-১ আসনে (নবীগঞ্জ-বাহুবল) আওয়ামী লীগের মনোনয়নের চিঠি পেয়েছেন মরহুম দেওয়ান ফরিদ গাজীর পুত্র শাহ নেওয়াজ মিলাদ গাজী।
তবে, এবার আসনটিতে আর ছাড় দেয়নি ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। নৌকার মাঝি হিসেবে তারা বেছে নিয়েছে প্রবীণ নেতা সাবেক সংসদ সদস্য মরহুম দেওয়ান ফরিদ গাজীর ছেলেকেই।
অন্য দিকে , হবিগঞ্জ-১ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগের সাবেক অর্থমন্ত্রী প্রয়াত শাহ এএমএস কিবরিয়ার ছেলে অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়া। ধারণা করা হচ্ছে, নির্বাচনে তিনিই হবেন শাহ নেওয়াজ মিলাদ গাজীর প্রতিদ্বন্দী।

হবিগঞ্জ-২ আসনে মনোনীত এডভোকেট আব্দুল মজিদ খান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। ইতিপুর্বে তিনিও দুই বার এমপি নির্বাচিত হয়েছেন। ২০০৮ সালে বিএনপি ও ২০১৪ সালে জাতীয় পার্টির প্রার্থীকে বিপুল ভোটে হারিয়ে নির্বাচিত হন। এবার নির্বাচিত হলে তিনিও হ্যাট্রিক বিজয়ের কৃতিত্ব অর্জন করবেন।
হবিগঞ্জ-৩ আসনে মনোনীত আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির জেলা আওয়ামীলীগের সভাপতি। ইতিপুর্বে তিনি দুই বার এমপি নির্বাচিত হয়েছেন। ২০০৮ সালে বিএনপি ও ২০১৪ সালে জাতীয় পার্টির প্রার্থীকে বিপুল ভোটে হারিয়ে নির্বাচিত হন। এবার নির্বাচিত হলে হ্যাট্রিক বিজয়ের কৃতিত্ব অর্জন করবেন।
হবিগঞ্জ-৪ আসনে মনোনীত এডভোকেট মাহবুব আলী আওয়ামী আইনজীবি পরিষদ নেতা ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবি। গত সংসদে তিনি প্যানেল স্পীকারের দায়িত্বও পালন করেন। এছাড়াও তিনি সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ২০১৪ সালে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীকে হারিয়ে এমপি নির্বাচিত হন।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ