বৃহস্পতিবার-২৭শে জুন, ২০১৯ ইং-১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৫৮
রোহিঙ্গারা অতিদ্রুত ফেরত না গেলে স্থিতিশীলতা ব্যাহত হওয়ার আশঙ্কা ডিজিটাল সংসদ গড়তে এমপিদের ল্যাপটপ দেওয়া হবে : পলক বাবরের সেঞ্চুরিতে পাকিস্তানের জয়, কিউইদের প্রথম হার পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “

হবিগঞ্জে শ্রমিক-পুলিশ সংঘর্ষে আহত অর্ধশত

হবিগঞ্জ সংবাদদাতা: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নসরতপুরে সিএনজি চালিত অটোরিকশার শ্রমিক ও পুলিশের সংঘর্ষে অন্তত অর্ধশত ব্যক্তি আহত হয়েছেন। আজ শুক্রবার বেলা ১১টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঢাকা-সিলেট মহাসড়কে সিএনজি চলাচল বন্ধ রাখার নির্দেশ দেয় পুলিশ। এর প্রতিবাদে শুক্রবার সিএনজি সংগঠনের শ্রমিকরা ব্যানার-ফেস্টুন নিয়ে মহাসড়কে আন্দোলনে নামে। এ সময় পুলিশ তাদেরকে সরিয়ে দিতে চাইলে দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে শায়েস্তাগঞ্জ থানার ওসিসহ অন্তত অর্ধশত মানুষ আহত হয়েছেন।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানান, হাইকোর্টের নির্দেশ অমান্য করে মহাসড়কে সিএনজি অটোরিকশা চলাচল করায় গতকাল বৃহস্পতিবার ৫টি গাড়ি আটক করে পুলিশ। পরে সিএনজি শ্রমিক ও মালিকদের পক্ষ থেকে সিএনজিগুলো ছেড়ে দেয়ার জন্য দাবি করা হয়। সিএনজি ছেড়ে না দেয়ায় আজ সকালে শ্রমিকরা নসরতপুর মোড়ে মহাসড়ক অবরোধ করলে পুলিশ বারণ করে। এর জের ধরে শ্রমিকরা পুলিশের উপর হামলা করে।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ