মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১৯
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

হবিগঞ্জে পুলিশের মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের চুনারুঘাটের দুর্গাপুর বাজার এলাকার পূর্ব পাশের শায়েস্তাগঞ্জ-চুনারুঘাট রোডের পাশ থেকে সাইফুল ইসলাম (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

রবিবার জেলা গোয়েন্দা পুলিশের এসআই আব্দুল করিমের নেতৃত্বে রাতে গোপন সংবাদের ভিত্তিতে একদল গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। অভিযানকালে তার দেহ তল্লাশি করে মরণ নেশা ইয়াবা১২০ পিসসহ সাইফুলকে আটক করা হয়।

আটক সাইফুল চুনারুঘাট উপজেলার  চেগানগর গ্রামের  মোঃ জঙ্গু মিয়ার পুত্র।

এ ঘটনায় এসআই করিম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মাদকদ্রব্য সংশোধনী আইন ২০০৪ এর ১৯ (১) টেবিল ৯ খ/২৫ ধারায় মামলা দায়ের করেছেন।
উল্লেখ্য, আটককৃত কালাম ইতিপূর্বে বেশ কয়েকবার মাদকসহ  আটক হয়ে হাজতবাস করে। কিন্তু আইনের মারপ্যাচে বেরিয়ে এসে পুনরায় মাদক ব্যবসার সাথে জড়িয়ে পড়ে।

এ ব্যাপারে জেলা গোয়েন্দার এসআই জানান, ‘মাদকের বিরুদ্ধে পুলিশ সুপার জিরো টলারেন্স ঘোষণা করেছেন। জেলা থেকে মাদক নির্মূলে আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ