রবিবার-২১শে জুলাই, ২০১৯ ইং-৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১৫
পঞ্চগড়ে মাদক বিরোধী শোভাযাত্রা পাঁচবিবিতে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু পঞ্চগড়ে ১০ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন পর্যায়ক্রমে সব অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে -হবিগঞ্জে পানি সম্পদ প্রতিমন্ত্রী জলঢকায় ফলদ বৃক্ষমেলার সমাপ্ত ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন ডোমারের সন্তান বন্ধন জেনেটিকস্ লিঃ এর পরিচালক আনোয়ারের সাথে থাইল্যান্ড কোম্পানী সমঝোতা ও বানিজ্য চুক্তি স্বাক্ষর। মোকামতলায় পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আটক ৩

হবিগঞ্জে নিখোঁজের ২ মাস পর কলেজ ছাত্রের গলিত লাশ উদ্ধার: প্রেমিকাসহ আটক ২

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ জেলার লাখাই উপজেলায় উজ্জ্বল মিয়া (২২) নামে এক কলেজছাত্রের অর্ধ-গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
উদ্ধারকৃত মরদেহটি  মুড়িয়াউক গ্রামের শাহ আলমের পুত্র উজ্জ্বল মিয়ার  । সে হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের ছাত্র। আটক দুইজন হলেন- নিহতের বান্ধবী একই ইউনিয়নের ধর্মপুর গ্রামের ফারজানা আক্তার এবং ফারজানার বাবা মঞ্জু মিয়া।
সোমবার (২২ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের মেদী বিল থেকে মরদেহটি উদ্ধার করে পুুুলিশ।
এ ঘটনায় উজ্জ্বল মিয়ার প্রেমিকা ও তার বাবাকে আটক করেছে লাখাই থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৬ ফেব্রুয়ারি উজ্জ্বল নিখোঁজ হয়েছে মর্মে তার পরিবারের পক্ষ থেকে লাখাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

ধারণা করা হচ্ছে  উজ্জ্বলকে হত্যার পর তার মরদেহটি মাটিচাপা দিয়ে রাখা হয়। পরবর্তীতে তা ফেলে দেওয়া হয় মেদি বিলে।
হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যান্ডের সঙ্গে ফারজানার সরাসরি সম্পৃক্ততা থাকলেও তার বাবা জড়িত রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। তিনি আরো বলেন, আটককৃতদের জিজ্ঞেসাবাদ চলছে।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ