রবিবার-২১শে জুলাই, ২০১৯ ইং-৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৫
পঞ্চগড়ে মাদক বিরোধী শোভাযাত্রা পাঁচবিবিতে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু পঞ্চগড়ে ১০ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন পর্যায়ক্রমে সব অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে -হবিগঞ্জে পানি সম্পদ প্রতিমন্ত্রী জলঢকায় ফলদ বৃক্ষমেলার সমাপ্ত ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন ডোমারের সন্তান বন্ধন জেনেটিকস্ লিঃ এর পরিচালক আনোয়ারের সাথে থাইল্যান্ড কোম্পানী সমঝোতা ও বানিজ্য চুক্তি স্বাক্ষর। মোকামতলায় পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আটক ৩

হবিগঞ্জের হাস্যজ্জ্বল মুখ ইন্টারনেট ব্যবসায়ী মিঠু নিহত ॥ আহত ২

আজিজুল ইসলাম সজিব,হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জ জেলার মাধবপুরে পিকআপ ভ্যানের সঙ্গে মোটর সাইকেলের ধাক্কায় ইন্টারনেট ব্যবসায়ী মিঠু বিশ্বাস নিহত ও অপর ২ জন আহত হয়েছে।
রোববার সন্ধ্যায় উপজেলার শাহজীবাজার দরগা গেইট এলাকার নিকটে এ ঘটনা ঘটে।
নিহত ইন্টারনেট ব্যবসায়ী হবিগঞ্জ পৌর এলাকার ঘাটিয়া বাজার এলাকার গৌরাঙ্গ বিশ্বাসের ছেলে মিঠু বিশ্বাস (২৮)। তিনি এইচএনসি ব্রডব্র্যান্ডের ইন্টারনেট ব্যবসায়ী।
মাধবপুর থানার উপ-পরিদর্শক লিটন ঘোষ জানান, নিহত মিঠু বিশ্বাস তার দুই বন্ধু হবিগঞ্জ শহরের কোর্টষ্টেশন এলাকার হাসান উল্লাহর ছেলে হাবিব (২৬) ও কিশোর নামে আরেক যুবককে নিয়ে মোটর সাইকেল যোগে মাধবপুর আসার পথে ঢাকা-সিলেট মহাসড়কের শাহজীবাজার দরগাহ গেইট এলাকায় পৌছলে একটি পিকআপ ভ্যানের সাথে তাদের মোটর সাইকেলটি ধাক্কা লাগলে দুর্ঘটনাটি ঘটে।
এ সময় মোটর সাইকেলে আরোহী মিঠু গুরুত্বর রক্তাক্ত অবস্থায় চিটকে পড়ে গিয়ে আহত। তাৎক্ষনিক স্থানীয়রা মিঠুকে আশংকাজনক অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন এবং আহত বাকী ২ জনের অবস্থা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ