বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৪০
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

হবিগঞ্জের লাখাইয়ে স্বামীর সাথে অভিমান করে ৫ সন্তানের জননীর আত্মহত্যা

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার ভাদিকারা গ্রামে ইদুর নিধনের ঔষুধ (বুলেট) খেয়ে আত্মহত্যা করেছেন রাহেলা বেগম (৫০) নামের ৫ সন্তানের জননী এক নারী।
নিহত রাহেলা বেগম গ্রামের নাসির মিয়ার স্ত্রী।
নিহত রাহেলা বেগম স্বজনরা বিষাক্রান্ত অবস্থায় প্রথমে লাখাই স্বাাস্থ্য কমপ্লেক্সে চিকিংসা করানোর জন্য নিয়ে নিহত রাহেলা বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়  হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্বজনরা জানান, দীর্ঘদিন ধরেই রাহেলা বেগম সাথে তার স্বামীর প্রায়ই ঝগড়া হতো। বৃহস্পতিবার ইফতারের সময় তাদের ঝগড়া হয়।
পরে রাত দেড়টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে ইদুর নিধনের ওষুধ (বুলেট) সেবন করে ছটফট করতে থাকেন তিনি। নিহতের সন্তানরা দেখতে পেয়ে সন্তানেরা তাকে উদ্ধার করে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তার অবস্থা আশংকাজনক  হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।
হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিংসক   ডা: হায়দার আলী খন্দকার রুহেনা আক্তারকে মৃত ঘোষণা করেছে।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত জিয়াউর রহমান জানান, পুলিশ  মৃরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ