শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩০
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

হবিগঞ্জের মাধবপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ :আহত ২৫

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ মে) দুুপুর ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রতনপুর নামকস্থানে ঘটনা ঘটে। গুরুতর আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

মাধবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ রাকিবুল ইমসলাম জানান, ঢাকা থেকে সিলেটগামী মডার্ন পরিবহনের যাত্রীবাহী একটি বাস রতনপুর এলাকায় পৌছালে বিপরীত দিকে থেকে আসা একটি বালুবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসের যাত্রী অজ্ঞাতনামা মহিলা (৩৫) মারা যায়।

খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতলে প্রেরণ করেন। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি লিয়াকত আলী দুঘর্টনার সত্যতা নিশ্চিত করে বলেন হতাহতদের পরিচয় এখানো জানা যায়নি।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ