বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩১
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

হবগিঞ্জরে নবীগজ্ঞে পংিলি নদী থকেে র্অধ গলতি এক যুবককে লাশ উদ্ধার

4 weeks ago , বিভাগ : সারাদেশ,

 

আজজিুল ইসলাম সজীব,হবগিঞ্জ প্রতনিধিি

হবগিঞ্জরে নবীগঞ্জরে পংিলি নদী থকেে হাত-পা বাধা অবস্থায় রুবলে ময়িা (২২) নামে এক যুবকরে লাশ উদ্ধার করছেে নবীগঞ্জ থানা পুলশি ।
শুক্রবার সকাল ১০ টায় নবীগঞ্জ থানার একদল পুলশি লাশটি উদ্ধার কর।ে

নহিত রুবলে ময়িা উপজলোর ইনাতগঞ্জ ইউনয়িনরে ফতহেপুর (গুলডোবা) গ্রামরে মৃত খুরশদে ময়িার পুত্র।
নহিতরে মা জানান,গত তনিদনি ধরে রুবলে ময়িা নখিােঁজ ছলি। শুক্রবার সকালে পংিলি নদীতে একটি র্অধগলতি লাশ দখেতে পয়েে স্থানীয় লোকজন। পরে পুলশিকে খবর দয়ে।

খবর পয়েে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা ওসি মোহাম্মদ ইকবাল হোসনে, এবং ওসি (তদন্ত) গোলাম দস্তগীর আহমদেরে নতেৃত্বে একদল পুলশি ঘটনাস্থলে পৌঁছে হাত- পা বাধা অবস্থায় মৃতদহে উদ্ধার করনে। পরে পুলশি ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ছুরতহাল প্রতবিদেন করে ময়নাতদন্তরে জন্য হবগিঞ্জ জলো সদর আধুনকি হাসপাতালরে র্মগে প্ররেণ কর।ে
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস)ি মোহাম্মদ ইকবাল হোসনে লাশ উদ্ধাররে সত্যতা নশ্চিতি করে জানান, প্রাথমকি ভাবে তাকে হত্যা করে র্দুবৃত্তরা নদীতে ফলেে দয়িছে।ে বকিলেরে দকিে নহিতরে মা ও আত্মীয় স্বজনরা এসে সনাক্ত করে । তনিি আরো বলনে এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে ।

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ