শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০১
আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত শুটিংয়ে আহত জন আব্রাহাম, সম্পূর্ণ বিশ্রামের নির্দেশ টয়ার ঈদ বিশেষ ‘সাইজ ৪২’ ৩,৩০০ কেজির বিমান টানলো ১৩০ কেজির রোবট! (ভিডিও)

হতাশা লুকালেন না মাহমুদউল্লাহ

2 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিউজিল্যান্ডের চলতি সফরে এখনও জয়ের দেখা পায়নি টাইগাররা। প্রথম টেস্টে চার দিন লড়াই করে ইনিংস ও ৫২ রানে হেরেছিল বাংলাদেশ। আর দ্বিতীয় টেস্টে হারের ব্যবধান ইনিংস ও ১২ রানে। অথচ বৃষ্টিতে প্রথম দুই দিন খেলাই হয়নি। তারপরও বাংলাদেশ পারেনি অন্তত ড্র করতে। তবে টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহর দাবি, মাঠে যা পারফরম্যান্স করেছে, তার চেয়ে ভালো দল বাংলাদেশ।

মঙ্গলবার ম্যাচ শেষে মাহমুদউল্লাহ বলেন, ‘আমরা খুবই হতাশ। আমাদের আরও অনেক ভালো করা উচিত ছিল। আমরা এর চেয়ে ভালো দল। সামনে এগোতে যতটা সম্ভব মানিয়ে নিতে হবে আমাদের।’
নিজেদের বাজে ব্যাটিং ব্যর্থতার পাশাপাশি বাংলাদেশকে মূল্য দিতে হয়েছে ক্যাচ ফেলারও। তৃতীয় দিন তিন বলের মধ্যে দুবার রস টেলরের ক্যাচ ফেলেন ফিল্ডাররা। ২০ রানে জীবন পেয়ে টেলর করেন ডাবল সেঞ্চুরি।

মাহমুদউল্লাহ বলেন, ‘আমি ক্যাচ ছাড়লাম (টেলরের), এরপর আরেকটা ক্যাচ পড়ল স্লিপে। ক্যাচগুলো নিতে পারলে হয়তো অন্যরকম কিছু হতে পারত।’

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ