সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:০৫
বিশ্বকাপে মিঠুনের দায়িত্ব আর চ্যালেঞ্জ ডেড বল বিতর্ক : ব্যাটিং দলকে ৭ রান পেনাল্টি দিতে বললেন শচীন আফসোস করছেন না তো রাজ? দীন মোহাম্মদ আই হসপিটালে চোখ দেখালেন প্রধানমন্ত্রী কাজের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করতে হবে : প্রধানমন্ত্রী সাধারণ ককটেলের থেকে শক্তিশালী ছিল বিস্ফোরণটি : ডিএমপি কমিশনার প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীকে বিএনপির ইফতারে দাওয়াত

সড়ক দূর্ঘটনায় নিহত ৩ জনের পরিবারে পৌর পরিষদের ৩০ হাজার টাকা প্রদান

জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে গত ২ মে ইজিবাইক ও নৈশকোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ জনের পরিবারকে ৩০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে সৈয়দপুর পৌর পরিষদের পক্ষ থেকে। ১২ মে বিকালে পৌর পরিষদ চত্বরে প্রতিটি পরিবারের হাতে ১০ হাজার টাকার চেক তুলে দেন পৌর মেয়র অধ্যক্ষ মো: আমজাদ হোসেন সরকার। এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-৩ কাজী জাহানারা বেগম, বিএনপি নেতা আবু চৌধুরীসহ পৌর কর্মচারী কর্মকর্তাবৃন্দ।
সৈয়দপুর পৌর এলাকার ১ নং ওয়ার্ডের উত্তরা আবাসনের বাসিন্দা ইজিবাইক চালক সাব্বির আহমেদ মিন্টু, আব্দুর রহিম ও আফতাব উদ্দিন ওই সড়ক দূর্ঘটনায় মারা যায়। মৃতদের পক্ষে অনুদানের চেক গ্রহণ করেন মিন্টুর মা রেহেনা বেগম, আফতাব উদ্দিনের স্ত্রী সোনামনি ও আব্দুর রহিমের স্ত্রী সুলতানা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ