বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩৬
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

সড়ক দুর্ঘটনায় ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঠাকুরগাঁওয়ে মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বিপুল রায় (২৮) নামে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে সাড়ে ১১টায় ঠাকুরগাঁও সদর উপজেলা জগন্নাথপুর ইউনেয়নের বড়খোঁচাবাড়ি মুরগির ফার্ম এলাকায় বকুলতলা সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত বিপুল রায় সদর উপজেলা দৌলতপুর বৌরাণী বাজার এলাকার রথিন রায়ের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস কর্মীরা জানান, সোমবার দুপুরে সদর উপজেলা জগন্নাথপুর ইউনেয়নের বড়খোঁচাবাড়ি মুরগির ফার্ম এলাকায় বকুলতলা সড়কে মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহী বিপুল গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক বিপুলকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে ঘাতক মাইক্রোবাসটিকে ধরতে পুলিশি কার্যক্রম অব্যাহত। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ